টলিউড

পেছনে নীল সমুদ্র, সামনে সাদা বালি, তার মাঝেই দুলছেন মনামী! ট্রেন্ডিং গানে ভিডিও শেয়ার করি ভাইরাল টলিউডের বার্বি গার্ল

এই মুহূর্তে টলিউডের(Tollywood) অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে মনামী ঘোষ(Monami Ghosh) যেন সবাইকে টেক্কা দিয়ে ফেলেছেন। মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে ঝড় তোলা কোন ছবি বা ভিডিও পোস্ট করছেন। আর সঙ্গে সঙ্গেই কটাক্ষকারীরা বসে রয়েছেন তাকে নিয়ে কাঁটা ছেঁড়া করার জন্য।

কদিন আগেই যেমন অদ্ভুত এক পোশাকে হাজির হয়েছিলেন ফিল্মফেয়ারে। রোবটিক পোশাক পড়ার জন্য কম সমালোচনার মুখে পড়তে হয় নি তাকে। আবার যেমন মির্চি মিউজিক অ্যাওয়ার্ডে গোলাপি বার্বি ডল সেজে যেতেই একটার পর একটা সমালোচনার তীর এসেছে তার দিকে।

সব থেকে বেশি চর্চা হয়েছিল যখন তিনি থাইল্যান্ডের নীল সমুদ্র সৈকতে কখনো মনকিনি আবার কখনো বিকিনি অবতারে ধরা দিয়েছিলেন। যদিও কখনোই কোনো সমালোচনাকে গায়ে মাখেননি তিনি। বরং যত বেশি করে সমালোচনা তার দিকে এসেছে তত বেশি করে নিজেকে আরো খোলামেলা ভাবে তুলে ধরেছেন মনামী। তাই নতুন করে আবার বিতর্ককে উসকে ভিডিও শেয়ার করলে মনামী।

ইনস্টাগ্রামে ট্রেন্ডিং গানে দুললেন তিনি। সাদা বিকিনি আর চোখে রোদ চশমা। চুলে বিনুনি করা মেকআপ বিহীন অবস্থাতেই পেছনে নীল সমুদ্র আর বালিকে সাক্ষী রেখে দোলনায় দুললেন মনামী। ভিডিও সামনে আসতেই অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ অভিনেত্রীর ফ্যাশন সেন্স দেখে প্রশংসা করেছেন।

তবে মনামী একটু অন্য ধরনের পোশাকেই বেশি মেলে ধরে নিজেকে। যে কারণে তার নাম হয়েছে টলিউডের উরফি যাদব। কারণ উরফিও এমন সব অদ্ভুত পোশাকে নিজেকে মেলে ধরেন যা দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের। মনামীও সেই রাস্তাতেই হাঁটছেন কিছুদিন ধরেই। যদিও তার ফ্যাশন সেন্স বারবার প্রশংসিত হয়েছে বিভিন্ন মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh