বাংলা সিরিয়াল

‘শ্রীময়ীর পর মিতুল আন্টি! অনুরাগের মত ৫-৬ বছরের লিপ না নিয়ে ১৫ বছরের লিপ কেন?’ মধ্য বয়স্ক মায়ের চরিত্রে মিতুলকে মানতে পারছেন না দর্শক!

জি বাংলার জনপ্রিয় ব্লকবাস্টার ধারাবাহিক খেলনা বাড়ি। এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো আউট হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মিতুলের সদ্যোজাত সন্তান হয়েছে, কিন্তু তার কাছ থেকে তার ছেলেকে কেড়ে নিয়েছে অনামিকা। অনামিকা মিতুলের ছেলেকে কোলে নিয়ে বলছে যে, আমার শৈশব যতটা খারাপ ছিল তার থেকেও খারাপ বানিয়ে দেবো তোমার ছেলের শৈশব। ও অনাথ হবে।

– এরপর দেখা যায় দীর্ঘ ১৫ বছর কেটে গেছে- গুগলি কলেজে গিয়েছে সেখানে একটি ছেলে ভীষণ রকম গুন্ডামি করছে তাকে একটি চড় মারে মিতুল আর বলে তোমার মা কি তোমাকে শিক্ষা দেয় নি? আমার ছেলে হলে একদম তোমাকে উচিত শিক্ষা দিয়ে দিতাম। – এই কথাটি শুনে ছেলেটির মুখটি শুকিয়ে যায় স্বাভাবিকভাবেই বোঝা যাচ্ছে যে এটি মিতুলের ছেলে পাশে দাঁড়িয়ে থাকা গুগলিও অনেক বড় হয়ে গেছে সেটাও দেখা যাচ্ছে।।

কিন্তু এই প্রোমো কেমন লেগেছে দর্শকদের? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন,“আপনার প্রিয় খেলনা বাড়ি এর প্রমো বলে কথা

এবারে মিতুল দি একটা পারফেক্ট রোল পেল ,, এক মধ্যবয়স্ক মায়ের লড়াই এর গল্প শ্রীময়ীর পর মিতুল আন্টি ”

আরেকজন আবার লিখেছেন,“যেখানে সিরিয়াল টার এখনো এক বছর ও হয়নি+ টিয়ারপিও অনেক বেশি ভাল রয়েছে
সেখানে এখনি এত বড় টাইম লিপ নেয়ার কি ছিল আমি জানিনা
কে কতটা খুশি বা কার কেমন লাগছে আমি জানিনা
বাট আমি অনেক বেশি মিস করব আমাদের আগের খেলনাবাড়ি
সবার একসাথের সেই খুনসুটির মোমেন্ট গুলি
যেহেতু এত বছর লিপ নিচ্ছে সবাই ই কিছুটা বয়স্ক হয়ে যাবে!আগের মত মজা করবেনা!
ইভেন অর্কলির প্রেম টাও হয়ত আগের মত দেখাবেনা,মিতুলো আগের মত ছটফটে থাকবেনা হয়ত!আর গুগলি!বাচ্চামেয়েটাকে আমি অনেক মিস করব
কেন জানি খুব খারাপ লাগছে!কষ্ট হচ্ছে এই প্রমো টা দেখার পর
এটলিস্ট এক বছর পার হবার পর এরকম কিছু দেখাতে পারতেন!
তাও যদিও বা লিপ নিলেন ৫-৬ বছরের নিতে পারতেন
এরকম ১৫ বছরের না নিয়ে”- কেউ আবার সরাসরি লিখেছেন অনুরাগের ছোঁয়ার মত না ৫-৬ বছরের লিপ না নিয়ে একেবারে ১৫ বছরের লিপ নিতে গেল কেন?

Back to top button

Ad Blocker Detected!

Refresh