বাংলা সিরিয়াল

‘মুকুট আসায় মিশকার সত্য ফাঁস! সূর্য দীপার ভুল বোঝাবুঝি মেটা দেখতে মুকুট শেষ হওয়া ও নতুন সিরিয়াল আসা অবধি অপেক্ষা করুন!’অনুরাগের ছোঁয়ায় দীর্ঘ দিন ভুল বোঝাবুঝির ট্র্যাক টানায় বিরক্ত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় বেঙ্গল টপার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিক ধরে দীর্ঘদিন ধরে মিশকার শয়তানি আর একটার পর একটা ভুল বোঝাবুঝি দেখতে দেখতে ক্লান্ত দর্শক। বেশ কয়েক বছর কেটে গেছে কিন্তু এখনো সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝির রেশ কাটেনি।

সূর্য দীপার দুই সন্তান সোনা রূপা বড় হয়ে গেছে, কিন্তু দীপা এখনো জানতে পারেনি যে তার নিজেরই এক সন্তান সোনা, যে সূর্যর কাছে বড় হচ্ছে। সূর্য ও জানতে পারেনি যে সে আসলে বাবা হতে পারে এবং দীপাকে সে যা এতদিন ধরে ভাবছিল তা ভুল দীপা চরিত্রহীনা নয় সোনা রূপা তার নিজের সন্তান। না ভুল বোঝাবুঝির এতোটুকু অবসান হয়নি কেবল রবার টানার মতো এপিসোডটাকে দীর্ঘ করা হচ্ছে।

দীর্ঘ বেশ কিছু সময় ধরে এই ভুল বোঝাবুঝির পরে গতকাল একটি পর্দা ফাঁসের এপিসোড হয় অনুরাগের ছোঁয়ায়। অনুরাগের ছোঁয়ার বিপরীতে জি বাংলা মুকুট বলে একটি নতুন ধারাবাহিক দিয়েছে সেই ধারাবাহিকের ওপেনিং এর দিন ১ ঘন্টা মহা পর্ব ছিল অনুরাগের ছোঁয়ায় সেই মহা পর্বে এতদিনের সকল ভুল বোঝাবুঝির মধ্যে একটির‌ও মিটমাট হয় নি কেবল একটি সত্যির ফাঁস হয়েছে।

দীপা এতদিন ধরে ভাবতো যে সূর্যর সাথে মিশকার বিয়ে হয়েছে আর সূর্য মিশকার সন্তান সোনা। এই দিন শুধু এটা জানতে পেরেছে যে সূর্য মিশকার বিয়েই হয়নি। বাকি সত্যগুলো এখনো অধরাই রয়ে গেছে। যা দেখে দর্শক বলছেন,“ নতুন সিরিয়াল মুকুট আসার কারণে আমরা এক ঘণ্টার মহা পরবে একটা সত্য ফাঁ/স দেখলাম।
– বাকিটুক ( সূর্যের ভুল ধারণা) দেখতে গেলে মুকুট শেষ হওয়ার অপেক্ষা করুন। মুকুট শেষ হয়ে নতুন নাটক আসলে আরো এক ঘণ্টার মহা পর্ব দেখতে পারবো ।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh