টলিউড

এক সন্তানের মা হয়েও দুর্দান্ত নাচ করে মঞ্চ কাঁপিয়ে তুললেন টলিউড কুইন কোয়েল মল্লিক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

টলিউড অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। টলিউডের একমাত্র অভিনেত্রী যাকে নিয়ে কোন রকম কোনো বিতর্ক নেই, কখনো কাদা ছোড়াছুড়ি হয়নি। সোশ্যাল মিডিয়া তাকে নিয়ে কখনো কোনো রকম বাজে মন্তব্য করতে দেখা যায়নি কাউকে। এমনকি তার সম্পর্কে এমন কোন খবরই শোনা যায়নি যেটা নিয়ে বিতর্ক সৃষ্টি হতে পারে।

বরাবরই দর্শকদের নয়নের মনি কোয়েল। তার অভিনয়, মিষ্টি ব্যবহার, সৌন্দর্য সবকিছুই দর্শকদের বারবার মুগ্ধ করেছে। তাই তো সবসময় তার নামে প্রশংসা শোনা যায় নেটিজেনদের মুখে। সোশ্যাল মিডিয়াতে ভালই সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যেই তাকে বিভিন্ন পোশাকে ফটোশুট করতে দেখা যায় এখন। আর সেই সমস্ত ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করেন। আর সেই দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়ে যায় তা নিয়ে কোন সন্দেহ নেই।

দীর্ঘ ২ দশক ধরে তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন। আর নিজের এই কয়েক বছরের কর্মজীবনে তাকে খুব কম সংখ্যক মানুষই অপছন্দ করেছে। তিনি এমন একজন অভিনেত্রী যার হেটার্স সংখ্যা নেহাতই হাতে গোনা যায়। তাকে নিয়ে কখনোই কোনো রকম ট্রোল, সমালোচনা বা কাঁদা ছোড়াছুড়ি হয়নি। সম্প্রতি অভিনেত্রী একজায়গায় মাচা শো করতে উপস্থিত হয়েছিলেন।

অভিনন্দন সংঘের বইমেলার অনুষ্ঠানে দেখা মিলেছিল তার। সেখানে অগণিত মানুষ অভিনেত্রী কে দেখার জন্য উপস্থিত হয়েছিলেন। কালো প্যান্ট ও লাল রঙের সিকোয়েন্সের টপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। খোলা চুলে হালকা মেকআপে দেখতে অসাধারণ সুন্দরী লাগছিল অভিনেত্রীকে। সেখানেই নিজের নাচের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করছিলেন তিনি।

‛আশীর্বাদ স্টুডিও অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে কোয়েল কে ‘পাগলু’ সিনেমার ‛পাগলু থোরা সা কারলে রোম্যান্স’ গানের তালে নাচতে দেখা গিয়েছে। ইতিমধ্যে ৫ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh