বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে সোনা এবং রুপাকে মা অন্নপূর্ণার সাজে দেখে মুগ্ধ দর্শক

প্রতিদিনই প্রায় ধারাবাহিকে নিত্যনতুন চমক এবং টুইস্ট এর মাধ্যমে দর্শকদের আকর্ষণ বজায় রাখছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। তাইতো প্রতি সপ্তাহতেই এখন টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রয়েছে এই ধারাবাহিক। তার অন্যতম কারণ অবশ্য ধারাবাহিকের দুই খুদে সদস্য সোনা এবং রুপা। তাদের আসার পরেই ধারাবাহিকের প্রতি দর্শকদের চাহিদা যেন আরো বেড়ে গিয়েছে। এত অল্প বয়সে দুজনের অসাধারণ অভিনয়ে প্রত্যেকে মুগ্ধ করেছে।

বর্তমানে দুই খুদে সদস্যকে নিয়েই আপাতত এগোচ্ছে এই ধারাবাহিকের গল্প। কিভাবে সোনা এবং রুপার হাত ধরে সূর্য দীপা কাছাকাছি আসে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। কারণ অনেকদিন হলো সূর্য দীপার মধ্যে বেশ অনেকটা দূরত্ব তৈরি হয়েছে। যা কিছুতেই মেনে নিচ্ছে না দর্শক। এবার দেখার অপেক্ষা তাদের সন্তানের হাত ধরেই তারা কাছাকাছি আসে কিনা।

বর্তমানে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে ১ঘণ্টার মহা এপিসোড দেখানো হচ্ছে। যেখানে এমন অনেক সত্যি সূর্য এবং দীপার সামনে আসবে যা তাদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে দেবে। এতদিন তো এটার অপেক্ষাতেই ছিলেন দর্শক। সম্প্রতি ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ স্টার জলসার ফেসবুক পেজের তরফ থেকে শেয়ার করা হয়েছে যা দেখে দর্শক মুগ্ধ হয়ে গিয়েছেন।

গতকাল ধারাবাহিকের ১ ঘণ্টার জমজমাট মহা এপিসোড দেখানো হয়েছে। সেখানেই দেখা গেছে সেনগুপ্ত বাড়িতে বড় করে অন্নপূর্ণা পুজো হচ্ছে আর সেই পুজো তে রুপা এবং দীপা এসেছে। আর সোনা এবং রুপা সাক্ষাৎ মা অন্নপূর্ণা রূপে সেজে উঠেছে। মা অন্নপূর্ণা রূপে সেজে তারা অতিথিদের ভোগ পরিবেশন করছে। দুজন কে এই সাজে দেখে দর্শক তো মুগ্ধ হয়ে গিয়েছেন। এমনিতেই দর্শকমহলে দুই খুদের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। তাদের এই অল্প বয়সে অভিনয় মুগ্ধ করেছে প্রত্যেককে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh