টলিউড

এক ছাদের তলায় অথচ আলাদা ফ্রেমে!দেব-রুক্মিণীর ‘এমনি’ ছবি এখন হট টপিক সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে দেব(Dev) ছুটি কাটাচ্ছেন মালদ্বীপের সমুদ্র সৈকতে। রুক্মিণীও(Rukmini Moitra) তাই। বুঝতে অসুবিধা নেই তারা এক ছাদের নিচে রয়েছেন। কিন্তু এক ফ্রেমে এখনো ধরা দেননি। তবে তার ভক্তরা এতটাও বোকা নয়। ছবির এপার ওপার দেখে বুঝে নিতে খুব একটা অসুবিধা হয়নি কারোরই।

এই মুহূর্তে অভিনেতা সাংসদ দেব এবং তার বান্ধবী রুক্মিণী মৈত্র নিজেদের কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত মালদ্বীপে। ইনস্টাগ্রাম তেমন কথাই বলছে। কখনো সুইমিংপুলে ,কখনো নীল সমুদ্রের জলে আবার কখনো খোলা আকাশের নিচে নিজেদের সেঁকে নিচ্ছেন। আবার কখনো জলের ওপরের বিছানায় অন্ত্য শয্যায়।

ছুটি কাটাচ্ছেন মানে যে ডায়েট ভুলেছেন। সামনে রয়েছে হরেক রকমের খাবার। আর হরেক রকমের মিষ্টি। তাতে যে কয়েক কিলো ক্যালরি রয়েছে তাতে কোন সন্দেহ নেই। তবে সব থেকে বড় ব্যাপার মালদ্বীপে পৌঁছে গিয়েছে দেব রুক্মিণীর কিসমিস। সেখানে নৈশবাসরে বেজেছে তাদের ছবির অন্যতম প্রিয় গান ‘অবশেষে ভালোবেসে চলে যাব’। ছবির গানে ঠোঁট মিলিয়েছেন রুক্মিনি।

দেব রুক্মিণী তবে বেশ ব্যস্ত। এতদিন দুই তারকা ব্যস্ত ছিলেন ভিন্ন স্বাদের ছবির শুটিংয়ে। প্রজাপতির পাশাপাশি বাঘা যতীনের কাজেও ব্যস্ত ছিলেন দেব। পূজোয় তিনি বড় পর্দায় আছেন এই ছবি। বালাসোরে শুটিংয়ের সময় বেশ আহত হয়েছিলেন নায়ক।

পাশাপাশি অভিনেত্রী ব্যস্ত ছিলেন নটী বিনোদিনীর কাজে। স্যুট করতে গিয়ে দেবের মতই অসুস্থ হয়েছিলেন তিনিও। এক ভাইটাল জ্বরে কাবু হয়ে পড়েছিলেন তিনি। যে কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ হয়েছিল। তবে ঝামেলা মিডিয়া আপাতত ছবির কাজ শেষ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

দেবের হাতে এখন পরপর ছবি। এপ্রিলে বিরসা দাশগুপ্ত আর তিনি করবেন ব্যোমকেশের শুটিং। আপাতত বিরোধীপক্ষ দুর্নীতিতে চাপ, সুটের টানা পরিশ্রম সবকিছুকে পেছনে ফেলে ছুটি কাটাচ্ছেন দেব এবং রুক্মিণী।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA 💫 (@rukminimaitra)

Back to top button

Ad Blocker Detected!

Refresh