টলিউড

‘গানটার ধর্ষণ করে দিল’! বিকৃত গলায় তারস্বরের চিৎকার করছেন মোনালি ঠাকুর! একি গলার অবস্থা তার! রেগে লাল দর্শক

বাংলার জনপ্রিয় গায়িকাদের মধ্যে অন্যতম মোনালি ঠাকুর(Monali Thakur)। তবে তিনি যে শুধু বাংলার গায়িকা এমনটা নয়। সারা ভারতবর্ষে জোড়া তার খ্যাতি। সম্প্রতি রিয়ালিটি শো এর মঞ্চে বিচারকের আসনে আলো করে বসে রয়েছেন তিনি। আর এবার সেই কারণেই তীব্র কটাক্ষ বিদ্ধ হতে হল গায়িকাকে।

নিয়মিত সামাজিক মাধ্যমের সঙ্গে যোগাযোগ রয়েছে তার। ভক্তদের জন্য প্রতিদিন নিজের খবর দিয়ে থাকেন তিনি। আর সেই কারণেই মাঝে মধ্যে কটাকে স্বীকার হতে হয় তাকে। এবার সৌজন্যে সেই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি নিজের একটি স্টেজ পারফরম্যান্সকে কেন্দ্র করে সমালোচনা ধেয়ে এলো তার দিকে। আসলে একনাগারে গান গাইতে গাইতে একটা পর্যায়ে সমস্ত গায়ক গায়িকাদের গলা ভেঙে যায়। সেই ভাঙ্গা গলায় গান শুনিয়ে তীব্র কটাক্ষের সম্মুখীন তিনি।

দমদম সংগীত মেলাতে স্টেজে গান গাইতে উঠেছিলেন মোনালি ঠাকুর। আর সেখানেই নিজের শ্রোতাদের জন্য ‘পেহেলা নেশা’ গানটি গাইতে শুরু করেন তিনি। তবে গলা বসে যাওয়ার জন্য তার গলা একেবারেই বেমানান লাগছিল। যা শ্রোতাদের একদম শুনতে ভালো লাগেনি।

এরপরেই কটাক্ষের বন্যা বইতে শুরু করে। কেউ লেখেন, ‘এটা গান হয়েছে?’, কেউ লেখেন, ‘কি বাজে গেয়েছে রে বাবা’, কেউ লেখেন, ‘গলার অবস্থা খুব খারাপ’, তবে সবাইকে ছাপিয়ে একজন লিখেছেন, ‘গানটার ধ’র্ষ’ণ করে দিল!’ তবে এত নেগেটিভিটি কমেন্টের ভিড়েও গায়িকাকে সাপোর্ট করেছেন অনেকেই। কেউ লিখেছেন, ‘গলা বসে যাওয়ার পর‌ও উনি অনুষ্ঠান বাতিল করেননি, এই ভদ্রতা, এই মানসিকতা খুব ভালো’। অন্য একজন লিখেছেন, ‘আহারে, গলা বসে গেছে, তাও কত কষ্ট করে গানটা গাইল!’

Back to top button

Ad Blocker Detected!

Refresh