টলিউড

‘আমায় নিয়ে ঋতুদা সিনেমা বানাতে চেয়েছিলেন’! পরিচালক ঋতুপর্ণ ঘোষের জন্মদিনে তার অজানা ইচ্ছের কথা প্রকাশ্যে আনলেন মিমি চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। ছোটপর্দা থেকে অভিনয় এর যাত্রা শুরু করলেও বর্তমানে চুটিয়ে বড় পর্দায় কাজ করতে দেখা যাচ্ছে শিলিগুড়ির এই অভিনেত্রীকে। তবে এবার পরিচালক ঋতুপর্ণ ঘোষের জন্মদিন উপলক্ষে এক অজানা কথা অনুগামীদের সামনে আনলেন অভিনেত্রী। জানালেন কিভাবে তাকে নিয়ে সিনেমা বানাতে চেয়েছিলাম পরিচালক ঋতুপর্ণ ঘোষ।

প্রসঙ্গত কলেজে পড়ার সময় কলকাতায় এসে চ্যাম্পিয়ন নামের একটি সিরিয়ালে কাজ করতে শুরু করেছিলেন মিমি চক্রবর্তী। এরপর ঋতুপর্ণ ঘোষ পরিচালিত গানের ওপারে সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ মেলে অভিনেত্রীর। এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে জানিয়েছেন ঋতুপর্ণ ঘোষের হাত ধরেই তিনি অভিনয় শিখেছেন।

তাকে যত্ন করে সংলাপ বলা থেকে শুরু করে বিভিন্ন রকম অভিব্যক্তি মুখে ফুটিয়ে তোলা হাতে ধরে শিখিয়েছিলেন ঋতুপর্ণ ঘোষ। গানের ওপারে শেষ হয়ে যাওয়ার পরে তাকে নিয়ে বড় পর্দায় কাজ করতে চেয়ে ছিলেন প্রয়াত পরিচালক। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্তে আসার আগেই মৃত্যু হয় তার।

এদিন পরিচালক ঋতুপর্ণ ঘোষের জন্মদিন উপলক্ষে টলিউডের একাধিক ব্যক্তিত্বকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতে দেখা গিয়েছে পরিচালকের উদ্দেশ্যে।

Back to top button