বলিউড

পুরো ২ ঘণ্টা লাগতো মেকাপে! কঠিন মেকআপের পর আল্লু অর্জুন থেকে পুষ্পা হয়ে ওঠা, ভাইরাল হলো আল্লু অর্জুনের পুষ্পা হয়ে ওঠার ভিডিও

শুধুমাত্র দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয় সারা দেশে এখন রাজত্ব করেছে আল্লু অর্জুন এবং রেশমিকা মন্ধনা অভিনীত পুষ্পা ছবিটি। এই ছবির প্রতিটি ডায়লগ আল্লু অর্জুনের হাঁটাচলার স্টাইল গান থেকে শুরু করে সমস্ত কিছুই এখন হিট। দূরদূরান্ত পর্যন্ত ছড়িয়েছে এই ছবির প্রতিটি অংশ। ক্রিকেট জগত থেকে শুরু করে বড় বড় তারকারাও আল্লু অর্জুনের স্টাইলে ডায়লগ বলছেন আবার কখনও জনপ্রিয় গানগুলোতে রিল ভিডিও বানাচ্ছেন।

এর মাঝে আল্লু অর্জুনের একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে কি করে আল্লু অর্জুন থেকে তিনি পুষ্পা তে পরিণত হতে। আল্লু অর্জুন থেকে পুষ্পার চরিত্রে সেজে ওঠার জন্য দীর্ঘ সময় ধরে তাকে মেকআপ করতে হতো। ভিডিওটিতে দেখা যাচ্ছে আল্লু আর্যুন নিজের গাড়ি থেকে নেমে সোজা মেকআপ ভ্যানে উঠে যাচ্ছে পুষ্পা চরিত্রে সেজে ওঠার জন্য। এরপর যখন যখন তিনি মেকাপ ভ্যান থেকে বেরোচ্ছেন তখন একেবারে অন্য লুকে। এর পেছনে অবশ্যই অবদান রয়েছে মেকআপ আর্টিস্ট এবং হেয়ার স্টাইলিশ এর। এই মেকআপের জন্য প্রতিদিন আল্লু অর্জুন কে দীর্ঘ সময় দিতে হতো। ভিডিও শেষে নিজেকে পুষ্পা রাজের বেশে দেখে বেশ খুশি হতেন আল্লু। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। ঝড়ের গতিতে মানুষ ভিডিওটি শেয়ার করতে থাকেন।

বর্তমানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি ছবিগুলো দারুণ জনপ্রিয়তা পাচ্ছে। সমস্ত ছবি একেবারে সুপারহিট। পুষ্পা এখনো পর্যন্ত বক্সঅফিসে হাউসফুল। এর পিছনে অবদান রয়েছে দর্শকদের যারা দক্ষিণী ছবি গুলিকে এত এত ভালোবাসা দিচ্ছেন। আগামী দিনে আরও বেশকিছু দক্ষিণী ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে যেহেতু পুষ্পা ছবি বিভিন্ন ভাষায় মুক্তি পেয়েছে যার তার কারণেই এর জনপ্রিয়তা এত আকাশছোঁয়া হয়েছে।

Back to top button