টলিউড

বিয়ের সাজে ধরা দিলেন ‘প্রজাপতি বিস্কুট’ খ্যাত অভিনেত্রী ঈশা সাহা! ‘বিয়েতে ডাকলি না’, অভিমান অভিনেত্রী মিমি চক্রবর্তীর

‘প্রজাপতি বিস্কুট’খ্যাত টলিউড অভিনেত্রী ঈশা সাহা সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। পাশাপাশি অভিনেতা দেবের ‘গোলন্দাজ’ সিনেমায় দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। তাই নেটিজেনরা বর্তমানে আরো বেশি মাত্রায় চোখ রাখছেন ঈশার সোশ্যাল মিডিয়ায়।

সেখানেই অনুগামীরা এদিন দেখতে পান অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে বিয়ের সাজে দোলনায় বসে দোল খেতে দেখা গিয়েছে। ভিডিওর ব্যাকগ্রাউন্ড অভিনেত্রী রেখেছেন জনপ্রিয় সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’। প্রথমে সকলে এটিকে সাধারন ভিডিও ভাবলেও আরেক টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর কমেন্ট দেখে চক্ষুচড়কগাছ হয়ে যায় নেটিজেনদের।

মিমি কমেন্টের মাধ্যমে জানান কেন ঈশার বিয়েতে তাকে নিমন্ত্রণ করা হয়নি। এর পরেই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ঈশা কবে বিয়ে করলেন এবং কাকেই বা করলেন সে খবর জানতে উৎসুক হয়ে ওঠেন তার অনুগামীরা। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন মিমি মজার ছলেই হয়তো কমেন্টটি করেছেন।

তাই তারাও পাল্টা কটাক্ষ করেন মিমি চক্রবর্তীকে। মিমিও কেন বিয়ে করছেন না এবং কাউকে নিমন্ত্রণ করছেন না সেই প্রশ্ন পাল্টা ধেয়ে আসে মিমির দিকে। তবে বলাই বাহুল্য মিমি এবং ঈশার বন্ধুত্ব দেখে কিন্তু ভীষণ খুশি দুই অভিনেত্রীর অনুগামীরা। টলিউডের অভিনেত্রীদের মধ্যে এত ভালো বন্ধুত্ব খুব কমই দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

Back to top button