বাংলা সিরিয়াল

অতীত ভুলে নতুন জীবনে পা দিলেন ‘সাঁঝের বাতি’র চারু ওরফে দেবচন্দ্রিমা, পুরানো কথা ভুলে নতুন কিছু শুরুর পথে দেবচন্দ্রিমা! শুভেচ্ছা ভক্তদের

টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। দর্শকমহলে এই তরুণ অভিনেত্রীর জনপ্রিয়তা নেহাত কম নয়। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে চারুর ভূমিকায় অভিনয় করেন এই অভিনেত্রী।

শুরু থেকেই নিজের অভিনয় দক্ষতার মধ্য দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমানে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক নতুন রূপে নতুন ভাবে শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এই তরুণ নায়িকা বেশ ভালই সক্রিয়। নিজের ফটোশুটের ছবি, শুটিং ফ্লোরের ছবি, নিজের কাটানো নানা মুহূর্তের ছবি নিজের অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন দেবচন্দ্রিমা। শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি শোনা গেছে তিনি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন।

‘দ্যা কনফিউজড বক্স’ ইউটিউব চ্যানেলের সায়ন্ত মোদককে নেটিজেনরা প্রায় সকলেই চেনেন। দেবচন্দ্রিমার সঙ্গে সায়ন্তর সম্পর্কের কথা শুরু থেকে সকলেই জানেন। এই বিষয়টিকে তারা কখনোই লুকিয়ে রাখেননি। তোদের দুজনকে একসাথে দেখা যেত ‘দ্যা কনফিউজড বক্স’ ইউটিউব চ্যানেলে।

শুরুর দিকের প্রায় সবকটি ভিডিও তারা একসাথেই বানিয়েছেন। তবে সম্প্রতি তাদের আর একসাথে দেখা যাচ্ছেনা। সায়ন্ত কয়েকদিন আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে তিনি তার বন্ধুদের সঙ্গে ছিলেন। দেখা মেলেনি দেবচন্দ্রিমার।

শোনা যাচ্ছে, দেবচন্দ্রিমা ও সায়ন্তর ব্রেকআপ হয়েছে। তবে এই বিচ্ছেদের সিদ্ধান্ত ছিল দেবচন্দ্রিমারই। বিচ্ছেদের কারণ সকলের সামনে বলতে বাধ্য নন বলেই জানিয়েছেন তিনি। দেবচন্দ্রিমা ও সায়ন্ত এখনো নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একে অপরের সঙ্গে পোস্ট করার ছবি ডিলিট করে দেননি। তবে সদ্য সদ্য নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। নাম ‘দেবচন্দ্রিমা সিংহ রায়’।

ইতিমধ্যেই অভিনেত্রীর চ্যানেলের সাবস্ক্রাইবার সাড়ে সাত হাজার অতিক্রান্ত। এর মধ্যেই তিনটি ভিডিও বানিয়ে শেয়ার করে ফেলেছেন অভিনেত্রী। যার ভিউজ হয়েছে ভালোই। বর্তমানে অভিনেত্রী নিজের ইউটিউব চ্যানেল এবং নিজের অভিনয় জীবন নিয়ে ব্যস্ত রয়েছেন।

Back to top button