টলিউড

বেড়ে গিয়েছে শরীরের ওজন, শরীরে জায়গা করে নিয়েছে অতিরিক্ত মেদ, এবারে বডি শেমিং এর শিকার হলেন টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

টলিউডের অন্যতম সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। নিজের রূপ এবং গুণ দিয়ে ইতিমধ্যেই তিনি বহু দর্শকের মন জয় করেছেন। মাত্র ১৮ বছর বয়সে স্টার জলসা ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে আসেন তিনি।

এই ধারাবাহিকের মাধ্যমেই দর্শকের মন জয় করেছিলেন তিনি। তারপর থেকে আর ঘুরে তাকাতে হয়নি একের পর এক সুপারহিট কাজ করে গেছেন। সেইদিনের ছোট্ট ললিতা আজ টলিউডের অন্যতম সেনসেশন। টলিউড, বলিউড, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও সব জায়গাতেই নিজের অভিনয় দক্ষতা মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন ঋতাভরী। কাজের অভাব নেই তার হাতে। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী, লক্ষাধিক ফ্যান ফলোয়ার্স রয়েছে তার।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। ভিডিওটি মূলত এবারের পুজো উপলক্ষে। ভিডিওটিতে তার সঙ্গে অভিনয় করেছেন টলিউডের আরেক অন্যতম জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। ভিডিওটি একটি বিজ্ঞাপন ভিডিও।

বিজ্ঞাপনী ভিডিওটিতে দেখা যাচ্ছে ঋতাভরীর শরীরের কিছুটা মেদ জমেছে। উল্লেখ্য বিগত আট মাসে দুবার অস্ত্রোপচার হয়েছে ঋতাভরী শরীরে, যার কারণে তিনি শয্যাশায়ী ছিলেন এবং অল্প সময়ের মধ্যে দুবার অস্ত্রোপচারের কারণে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।

একথা তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জানিয়েছিলেন সকলকে। দীর্ঘদিন অসুস্থ এবং শয্যাশায়ী থাকার কারণেই তার শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে। এই ভিডিওতে ঋতাভরীর এই গোলুমোলু লুক দেখে তার ভক্তরা দারুণ খুশি হয়েছে। অনেকেই মিষ্টি মিষ্টি কমেন্ট করে সেই ভিডিওতে ভালোবাসা জানিয়েছে ঋতাভরী কে। অনেকেই বলেছেন “এই গলুমোলু লুকে তোমায় আরো মিষ্টি লাগছে।” তবে সোশ্যাল মিডিয়া মানেই কিছু ভালো কমেন্ট এর পাশাপাশি কিছু নেগেটিভ কমেন্ট আসে। আর অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ট্রোলের তো শেষ নেই, নিত্যদিন কোন না কোন অভিনেত্রী কে নিয়ে ট্রল করা হয়।

অতিরিক্ত কৌতূহলবশত এক নেটিজেন সেই ভিডিওতে কমেন্ট করেন “বডি শেমিং করছিনা, তবে জানতে ইচ্ছা করছে তোমার কি কিছু হয়েছে? হঠাৎ করে এত ওজন বাড়াল, তোমরা তো সবাই ফিগার নিয়ে খুব সচেতন থাকো, তাই জানতে ইচ্ছে করলো।” নির্দিষ্ট ওই কমেন্টের উত্তরে ঋতাভরী বলেন “একটাই উত্তর, পরপর দুবার যদি কারো শরীরে সার্জারি হয় এবং বিগত ৮ মাস ধরে যদি কেউ শয্যাশায়ী থাকে তার কাছ থেকে তোমরা এর চেয়ে বেশী আর কি আশা করো?” সেইসঙ্গে শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

নির্দিষ্ট সেই কমেন্টের উত্তরে অনেক নেটিজেনরাই ঋতাভরীর পাশে দাঁড়িয়েছে। ঋতাভরীর ভক্তরাও সেই কমেন্ট এর যোগ্য জবাব দিয়েছ কমেন্ট এর মাধ্যমে।

Back to top button