বাংলা সিরিয়াল

ফের টলিপাড়ায় প্রেমের গুঞ্জন, অনস্ক্রিন প্রেমকে বাস্তবে পরিণতি দিচ্ছেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের শ্বেতা-রুবেল! মুখ খুললেন অভিনেত্রী

টলিপাড়ায় অভিনেতা-অভিনেত্রীদের প্রেমের গুঞ্জন নতুন নয়। এমন অনেক ক্ষেত্রেই দেখা গিয়েছে অভিনয় করতে গিয়ে নায়ক-নায়িকা কিংবা ধারাবাহিকের দুটি চরিত্র একে অপরের প্রেমে পড়েছেন, একটি অস্বাভাবিক কিছু নয়। আবারও এই ধরনের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো ‘যমুনা ঢাকি’। এই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় বেশ অনেকদিন ধরেই সম্প্রচারিত হয়ে আসছে। ধারাবাহিকের দুই মূল চরিত্রে অভিনয় করছেন শ্বেতা এবং রুবেল। যমুনার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্বেতা এবং সঙ্গীত এ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রুবেল। এর আগে আমরা বহুবার শ্বেতাকে বিভিন্ন ধারাবাহিকে দেখেছি।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলোতে এর আগেও শ্বেতা অভিনয় করেছেন। রুবেলকে এর আগে আমরা জি বাংলার পর্দায় দেখতে পেয়েছি। এছাড়াও তিনি ডান্স বাংলা ডান্সের একজন অন্যতম প্রতিযোগী ছিলেন। এবারে টলিপাড়ার এই দুই অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে গুঞ্জন শোনা গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। শোনা যাচ্ছে রুবেল এবং শ্বেতা নাকি লুকিয়ে প্রেম করছে নাকি অপরের সঙ্গে।

এই বিষয়ে সরাসরি মুখ খুলেছেন অভিনেত্রী শ্বেতা। তিনি বলেছেন এটি সম্পূর্ণ মিথ্যা গুজব, তিনি দীর্ঘ ১০ বছর ধরে প্রেম করছে এবং রুবেল ও দীর্ঘ পাঁচ বছর ধরে একটি সম্পর্ক রয়েছে। তাই এই ধরনের মিথ্যা গুজব যেন রটানো না হয়। এর আগে অভিনেত্রী শ্বেতা সঙ্গে নাম জড়িয়েছিল তার পূর্ববর্তী ধারাবাহিকের নায়ক শুভঙ্করের সঙ্গে। তাই এই ধরনের মিথ্যা গুজব এ অভিনেত্রী একেবারেই মাথা ঘামাতে চান না।

কেবলমাত্র নিজের ব্যক্তিগত জীবন নয় ধারাবাহিক নিয়েও বেশ সমালোচনার চলে সোশ্যাল মিডিয়াতে। যমুনা ঢাকি তে এর আগে মেয়েদের ঢাক বাজানো নিয়ে সমালোচনার সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী শ্বেতা। এবারে ইলেকট্রিক গিটার বাজানো নিয়ে সমালোচনার সম্মুখীন হলেন অভিনেত্রী। এই সমস্ত সমালোচনার বিশেষ উত্তর দিতে পছন্দ করেননা অভিনেত্রী, তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই লুকোছাপা করেননি। সবসময় স্পষ্ট উত্তর দিয়েছেন তিনি।

Back to top button