টলিউড

সবাইকে বোকা বানিয়ে দিলেন সুপারস্টার মিমি! ‘পুজোয় আসছে আমার নতুন গান’! ভক্তদের দারুণ সুখবর দিলেন মিমি চক্রবর্তী! ‘গানের ভিডিওয় আওয়াজ পাবো তো?’ তীব্র ট্রোল নেটিজেনদের

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সামনে একটি দারুণ সুখবর এনেছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একটি ছবি পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছিলেন খুব শীঘ্রই একটি নতুন ভিডিও নিয়ে আসতে চলেছেন তিনি অনুগামীদের সামনে। এরপর একটি ভিডিওতে ঢাক বাজাতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু সেই ভিডিওর কোন আওয়াজ পাননি অনুগামীরা।

অনেকেই তখন ভেবেছিলেন হয়তো অভিনেত্রী ভুল করে ভিডিওটি পোস্ট করে ফেলেছেন, যে কারণে কোন আওয়াজ পাচ্ছেন না তারা। তবে এবার নতুন আরেকটি ফটোর মাধ্যমে অভিনেত্রী জানালেন কেউ ভিডিওতে আওয়াজ পাননি কারণ গানটি এখনো প্রকাশ্যে আসেনি। এবং এর পরই জানিয়েছেন পূজায় মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর নতুন গান। প্রসঙ্গত এর আগেও নাচ এবং অভিনয়ের পাশাপাশি মিমি চক্রবর্তীকে গান গাইতে দেখতে পেয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। ইউটিউবে নিজের চ্যানেলে গানের ভিডিও পোস্ট করে দারুণ প্রশংসা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী।

যে কারণে এবার আবারো পুজো উপলক্ষে নতুন ভিডিও নিয়ে আসতে চলেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য কমেন্টের মাধ্যমে এদিন তার অনুগামীরা জানিয়েছেন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন প্রিয় অভিনেত্রীর নতুন গান শোনার জন্য। প্রসঙ্গত গায়িকা হিসেবে কিন্তু এর আগে দারুন প্রশংসিত হয়েছেন মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button