বলিউড

‘রাজু শ্রীবাস্তব অমর রহে’! প্রয়াত কমেডিয়ানের শেষকৃত্যে এসে হাহাকার স্ত্রী শিখার! চোখের জল সামলাতে পারছেন না অনুগামীরা

গতকাল আচমকাই বলিউডের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা রাজু শ্রীবাস্তবের মৃত্যুর খবর পেয়েছিলেন অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছিলেন বাড়িতে শরীর চর্চা করতে করতে আচমকাই মৃত্যুর কোলে ঢলে পড়তে দেখা যায় বলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। বলাই বাহুল্য মাত্র ৫৮ বছর বয়সে তার অকাল মৃত্যু শোকাহত করে দিয়েছে অনুগামীদের।

প্রসঙ্গত আজ শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলিউডের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতার। এবং অপ্রত্যাশিতভাবে সেখানে ভিড় জমে ছিল হাজার মানুষের। সকলের মুখেই শোনা গিয়েছে রাজু শ্রীবাস্তবের প্রশংসা। কিভাবে তিনি লড়াই করে বলিউডে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন আজ সেই গল্পই ঘুরছে সোশ্যাল মিডিয়ার পাতায়। পাশাপাশি এদিন স্বামীর শেষকৃত্যে উপস্থিত হতে দেখা গিয়েছিল রাজু শ্রীবাস্তবের স্ত্রী শিখা শ্রীবাস্তবকে। তার সঙ্গে উপস্থিত ছিলেন তাদের দুই ছেলে মেয়ে।

বলাই বাহুল্য পরিবারকে উপস্থিত হতে দেখে চোখের জল সামলাতে পারেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। পাশাপাশি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছেন প্রয়াত কমেডিয়ানের দুই বন্ধু। যারা জানিয়েছেন তাদের মধ্যে সব সময় বেঁচে থাকবেন রাজু শ্রীবাস্তব। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রিয় অভিনেতাকে বিদায় জানিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। সব মিলিয়ে তার মৃত্যু শোকাহত করে তুলেছে অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh