টলিউড

চরম সাহসী পোশাকে শীর্ষাসন করতে গিয়ে তুমুল ট্রোলের সম্মুখীন অভিনেত্রী মিমি চক্রবর্তী! তৃণমূল সাংসদকে ‘টলিউডের মালাইকা’ বলে কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে মিমি চক্রবর্তীর নাম। তবে শুধুমাত্র টলিউড নয়, বরং তার বাইরে গিয়ে রাজনীতির জগতেও সফল হতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তৃণমূল সাংসদ হিসেবে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

তবে এবার নিজের শরীর চর্চার একটি ফটো সোশ্যাল মিডিয়ায় ভাগ করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি লম্বা ছুটি নিয়ে বিদেশ ভ্রমণে যেতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখানে গিয়ে খাওয়া-দাওয়ার ব্যাপারে কোন নিয়ম মানেন নি তিনি। যে কারণে কলকাতায় ফিরে এসে এবার কঠিন শরীর চর্চা করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

তবে এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার যে ফটো অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী সেখানে কেবলমাত্র স্পোর্টস ব্রা এবং প্যান্ট পরে থাকতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য তার এই পোশাক মোটেও ভালোভাবে গ্রহণ করেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

পাশাপাশি রাজনীতির সঙ্গে জড়িত একজন সাংসদ হিসেবে এ ধরনের ফটো পোস্ট করা তার মোটেও উচিত হয়নি এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অনেককেই। তবে নিজের শরীর চর্চার ফটো পোস্ট করে এদিন অনুগামীদের প্রশংসা কুড়াতে দেখা গিয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh