Uncategorized

ঠাকুরমা যেভাবে সবকিছু একসাথে মেখে খাইয়ে দিতেন, তা ছিল অমৃত’! ‘ইন্দুবালা ভাতের হোটেল’ মুক্তির আগে স্মৃতিচারণ করতে বসে চোখে জল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নতুন ওয়েব সিরিজ ইন্দুবালা ভারতের হোটেল। প্রথম থেকেই এই ওয়েব সিরিজটি নিয়ে দারুণ উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে কারণ এখানে একজন বৃদ্ধার চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে অভিনেত্রীকে। পাশাপাশি বৃদ্ধার চরিত্র ঠিকভাবে পর্দায় ফুটিয়ে তোলার জন্য নিয়মিত ঘন্টার পর ঘন্টা প্রস্থেটিক মেকআপ করতে হতো অভিনেত্রীকে।

তবে এবার সেই কাজ মুক্তির আগে নিজের ঠাকুমার ব্যাপারে কথা বলতে গিয়ে ইমোশনাল হয়ে পড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রসঙ্গত সম্প্রতি এক বেসরকারি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন নিজের ঠাকুরদা এবং ঠাকুমার সঙ্গে তিনি যে সময় কাটিয়েছেন তা অমূল্য। যে কারণে তাদের চলে যাওয়া বাদে বাকি সমস্ত স্মৃতি নিজের কাছে ধরে রাখতে চান বলে দাবি করেছেন অভিনেত্রী।

পাশাপাশি অভিনেত্রী এদিন আরো জানিয়েছেন ঠাকুমা তাকে সবকিছু দিয়ে মেখে ভাত খাইয়ে দিলেও, তা তার কাছে অমৃত বোধ হতো। প্রসঙ্গত এই মুহূর্তে ইন্দুবালা ভাতের হোটেল ওয়েব সিরিজে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা। অভিনেত্রীর পেশাদারী জীবনে এটি একটি মাইলফলক হতে চলেছে এমনটাই মনে করছেন তারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh