টলিউড

‘প্রসেনজিৎ টাকা দিচ্ছে, আর কৌশিক গাঙ্গুলীর মতো পরিচালক ওকে নিয়ে খিচুড়ি সিনেমা বানাচ্ছে’! আচমকাই বিস্ফোরক মন্তব্য অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তীর

একসময় টলিউডের অভিনয় জগতে সুপারহিট সিনেমা বললেই সেখানে উপস্থিত থাকতে দেখা যেত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে চিরঞ্জিত চক্রবর্তীর মতো প্রথম সারির টলিউড নায়কদের। তবে এরপর এক সময় নিজেকে ইন্ডাস্ট্রি বলে অভিহিত করতে শুরু করেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বলাই বাহুল্য সে সময় উপস্থিত অন্যান্য টলিউড অভিনেতারা কিন্তু মোটেও ভালোভাবে নেননি, তার এই মন্তব্য।

এবার আরো একবার টলিউডের অভিনয় জগতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উপস্থিতি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তীকে। এদিন তিনি জানিয়েছেন কৌশিক গাঙ্গুলির মত প্রথম সারির পরিচালক এখন কমার্শিয়াল ছবি বানানোর চেষ্টা করছেন। তবে সেই সব সিনেমা মানুষ মোটেও ভালোভাবে দেখছেন না এবং সেইসব সিনেমা বক্স অফিসে সাফল্য অর্জন করতে সক্ষম হচ্ছে না বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেতা চিরঞ্জিতকে।

সম্প্রতি তিনি জানিয়েছেন তাকে অনেকেই সিনেমায় নেন না কারণ তিনি টাকার যোগান দিতে সক্ষম নন। অপরদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর মত কাউকে সিনেমায় নিলে তিনি পরিচালককে টাকার যোগান দিতে পারেন এমন দাবি করতে দেখা গিয়েছে চিরঞ্জিতকে। বলাই বাহুল্য সেদিন তার বিস্ফোরক মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দ্বিধা বিভক্ত হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। তবে অনেকেই এদিন সোশ্যাল মিডিয়ায় সমর্থন করেছেন অভিনেতার এই বক্তব্যকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh