বাংলা সিরিয়াল

চরম ঘনিষ্ঠ ‘গৌরী এলো’র ঈশান এবং গৌরী! ‘তবে কি এবার মা হতে চলেছে গৌরী?’ প্রশ্ন উত্তেজিত অনুগামীদের, সঙ্গে এবার খুলতে চলেছে ঘোমটা কালীর ঘোমটা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গৌরী এলো। সম্প্রচার শুরু হওয়ার আগেই এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন বিজ্ঞান এবং ভক্তি মিশিয়ে তৈরি করতে চলেছেন তারা এই ধারাবাহিকের পটভূমিকা। তবে ইতিমধ্যেই ধারাবাহিকের নির্মাতাদের বিরুদ্ধে ধর্ম নিয়ে ছেলে খেলার অভিযোগ তুলেছেন দর্শকদের একটি বড় অংশ।

তবে তা সত্ত্বেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা এই মুহূর্তে বেশ ঈর্ষণীয়। সব মিলিয়ে ধারাবাহিকের প্রতিটি পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন অনুগামীরা। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী অনুগামীরা সকলেই অবগত যে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের মধ্যে মিলন ঘটলেই ধারাবাহিকে উপস্থিত ঘোমটা কালীর ঘোমটা খসে পড়বে।

এর আগে একাধিকবার কাছাকাছি এলেও মিলন ঘটতে দেখা যায়নি ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। তবে ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমো দেখার পর দর্শকদের অনেকেই মনে করছেন অবশেষে হয়তো অপেক্ষার অবসান ঘটতে চলেছে তাদের।

কারণ অবশেষে লজ্জা ত্যাগ করে ধারাবাহিকের নায়ক ঈশানের কাছাকাছি আসতে চলেছে ধারাবাহিকের নায়িকা গৌরী এমনটাই মনে করছেন অনুগামীরা। যে কারণে ঘোমটা কালীর ঘোমটা খুলে যাওয়ার মতো দৃশ্য দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। সব মিলিয়ে এই মুহূর্তে ‘গৌরী এলো’ ধারাবাহিক নিয়ে আগ্রহ তুঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh