টলিউড

অভিনেত্রী নুসরত জাহান প্রতারিত হলেন অভিনেতা যশ দাশগুপ্তের কাছে! ভাইরাল রিল সামনে আসতেই ফাঁস তথ্য, তুমুল চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম বিতর্কিত জুটি বললেই উঠে আসে অভিনেতা যশ দাসগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহান এর নাম। নিজেদের ব্যক্তিগত জীবনের একাধিক সিদ্ধান্তের কারণে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে এই জুটিকে। তবে একাধিক সাক্ষাৎকারে নুসরত এবং যশ দুজনেই জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে বিশেষ পাত্তা দিতে রাজি নন তারা।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল একটি রিল ভিডিওকে যেখানে অভিনেত্রীকে ধোঁকা দিতে দেখা গিয়েছে অভিনেতা যশ দাশগুপ্তকে। প্রসঙ্গত সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য উদয়পুরে উপস্থিত হতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও ইতিমধ্যেই ভাগ করে নিয়েছেন তারা। তবে এবার একটি ভাইরাল ভিডিওতে দেখা গেল অভিনেত্রী নানারকম পোজ দিয়ে অভিনেতাকে ছবি তুলে দেওয়ার জন্য তার মোবাইলটি দিয়েছিলেন। কিন্তু অভিনেতা সেই মুহূর্তে অভিনেত্রীর ছবি তুলে দেওয়ার ভান করলেও তিনি আসলে ফোনের সেলফি ক্যামেরা অন করে নিজের ছবি তুলছিলেন।

বলাই বাহুল্য তিনি এর প্রতিশোধ নেবেন এমন দাবি ইতিমধ্যেই করতে দেখা গিয়েছে অভিনেত্রী নুসরত জাহানকে। পাশাপাশি এই ভাইরাল ভিডিওতে অভিনেত্রীর অনুগামীদের সঙ্গে কমেন্ট করছে দেখা গিয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও। সব মিলিয়ে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Back to top button

Ad Blocker Detected!

Refresh