বলিউড

একি কান্ড! স্বামী স্ত্রীর বেডরুমের গোপন কথা সকলের সামনে ফাঁস করলেন ভারতীয় ক্রিকেটার কার্তিক? খবর প্রকাশ্যে আসতেই তীব্র আলোড়ন সামাজিক মাধ্যম জুড়ে

যারা ভারতীয় ক্রিকেট নিয়ে রীতিমতো চর্চা করেন তারা প্রত্যেকেই একটি ঘটনা জানেন ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক (Dinesh Kartik)জীবনে দুবার বিয়ে করেছেন। প্রথম বিয়েটি সুখের না হলেও দ্বিতীয় বিয়েটি দাঁড়িয়ে দাঁড়িয়ে উপভোগ করছেন তিনি। প্রথম বিয়ে করেছিলেন নিকিতা বানজারাকে। ২০০৭ সালে তাদের বিয়ে হলেও বিচ্ছেদ হয়ে যায় ২০১২ সালে। আর বিচ্ছেদের কারণটাও বেশ চর্চিত।

শোনা যায় দীনেশ কার্তিকের তামিলনাড়ু ক্রিকেট দলের সতীর্থ মুরলী বিজয় যিনি ভারতের টেস্ট দলের ওপেনার হিসেবে খেলেছিলেন। তিনি দীনেশ কার্তিকের স্ত্রী নিকিতার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে যান। তাদের সম্পর্ক এতটাই গভীর হয়ে গিয়েছিল যে নিকিতার গর্ভে চলে আসে মুরলির সন্তান। তারপরেই ২০১২ সালে বিবাহ বিচ্ছেদ দেন দীনেশ কার্তিক।

এরপর ২০১৫ সালে কার্তিকের জীবনে প্রবেশ করেন স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকল(Dipika Pallikal)। নিজেদের পেশাদার জীবনের শুরুর দিকে ক্রিকেটারদের একেবারে পছন্দ করতেন না দীপিকা। তিনি বলেছিলেন সব সময় ক্রিকেট খেলে যারা তাদের ওপরেই বেশি গুরুত্ব দেয় ভারত অন্যান্য খেলাকে অবহেলিত করে। কিন্তু যা হওয়ার শেষ পর্যন্ত তাই হল। দীনেশ কার্তিকের সাথে এই ফিটনেস ট্রেইনারের কাছে অনুশীলন করতে করতেই ঘনিষ্ঠতা হয় দুজনের মধ্যে। তার পরের বছরই বিয়ে করার সিদ্ধান্ত নেয় তারা। আপাতত কার্তিক এবং দীপিকার সম্পর্ক বেশ মধুর।

তবে সম্প্রতি এককাণ্ড ঘটিয়ে বসেছেন দীনেশ কার্তিক। এত বড় মাপের তারকা হয়েও নিজের ব্যক্তিগত জীবনের অবস্থা আর বাকি পাঁচজন স্বামীর মতোই। নিজেদের বেডরুমে স্বামী স্ত্রীর মধ্যে ঘটে যাওয়া এক অত্যন্ত গোপনীয় ঘটনা সবার সামনে এনেছেন তিনি।

এদিন টুইটারে দীনেশ কার্তিক লিখেছেন যে অত্যন্ত সকালে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন। তিনি যখন ফিরে আসেন তখন তার ঘুমন্ত স্ত্রী দীপিকা বিড়বিড় করে কিছু বলেছিলেন। তিনি ভেবেছিলেন সেটা ঘুমের মধ্যে বকছেন তাই গুরুত্ব না দিয়ে আবার শুয়ে পড়েন। এরপর সকাল ৭ টার সময় যখন কার্তিক দীপিকার কাছ থেকে কফি চান তখন তার স্ত্রী সাফ জানিয়ে দেয় যেহেতু ক্রিকেট তারকা সকালবেলা তার কথার উত্তর দেয়নি, তাই নিজেকেই কফি বানিয়ে নিতে হবে। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই হাসির রোল উঠেছে সামাজিক মাধ্যমে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh