বাংলা সিরিয়াল

‘অঙ্কুশের অ্যাঙ্কারিংয়ের থেকে অভার অ্যাকটিং বেশি দেখা যাচ্ছে’! ডান্স বাংলা ডান্সের মধ্যে অভিনেতার ‘নাটুকেপোনা’ দেখতে দেখতে বিরক্ত দর্শক, করছেন ট্রোল

জি বাংলায়(Zee Bangla) কিছুদিন আগে শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance)। নাচের এই মহাযজ্ঞে এবারে সামিল ৮ থেকে ৮০ প্রত্যেককে। বয়সে কেবলমাত্র একটা সংখ্যা সেটাই যেন বারবার প্রমাণ করছেন এই অনুষ্ঠানের প্রতিযোগীরা। তেমনই বিচারক থেকে শুরু করে বিশেষ আকর্ষণ ধরে রেখেছে এই অনুষ্ঠান।

যেমন প্রায় দীর্ঘ ১০ বছর পর মহাগুরুর আসনে ফিরেছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। এমনই বিচারক মন্ডলীতে রয়েছে ‘বিউটি উইথ ব্রেন’। হলিউড সুন্দরী শ্রাবন্তী চ্যাটার্জী, শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে রয়েছেন বলিউড ডিভা মৌনি রায়। এবং সঞ্চালনার দায়িত্ব রয়েছেন অঙ্কুশ হাজরা(Ankush Hazra)।

নাচের পাশাপাশি এখানে আনন্দ চলে দ্বিগুণ। দর্শকদের আনন্দ দিতে হোস্ট অঙ্কুশ নানা রকম কাণ্ডকারখানা ঘটিয়ে থাকেন। তবে এবার বিনোদনের নামে তিনি দেয়া শুরু করেছেন তা যেন বিরক্তির কারণ হয়ে উঠেছে দর্শকদের কাছে। কার্য তো নিজেকে ছোট করে মজা লুটছেন তিনি। কখন নিজেকে সরাসরি গাধা বলে বসছেন আবার কখনো এমন একটা ভান করছেন যেন মেয়ে দেখে বলে গিয়েছেন।

মোটকথা অ্যাঙ্কারিংয়ের থেকে ওভার অ্যাকটিং, কথায় কথায় নাটক করা দর্শকদের বিরক্তির কারণ হয়ে উঠেছে। জানিয়ে ইতিমধ্যে সামাজিক মাধ্যমে লেখা লিখিও শুরু হয়েছে। অধিকাংশ দর্শক অঙ্কুশের সঞ্চালনা নিয়ে সমালোচনা শুরু করেছেন। রীতিমতো ট্রোল করা হচ্ছে তাকে।

সম্প্রতি এক নেটিজেন এ নিয়ে লিখেছেন,’ অঙ্কুশের অ্যাংকারিং এর থেকে ওভার অ্যাক্ট বেশি দেখা যাচ্ছে। যতটা দরকার ততটা দেখালে ভালো হয়’। অপর এক অঙ্কুশ অনুরাগী লিখেছেন,’ অঙ্কুশ ভাই এসব মজা করে নিজেকে ছোট করো না। টিভি সবাই দেখে, তাতে নিজেকে গাধা বলছে। এটা কি খুব একটা ভালো লাগে শুনতে। নিজের রেস্পেক্ট রাখার চেষ্টা করো ভাই’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh