বাংলা সিরিয়াল

লিপস্টিকের বিয়ে এখন অতীত, এবার এলো সাপ আর মানুষের লাল ওষুধ দিয়ে বিয়ে! পঞ্চমী কিঞ্জলের বিয়ের সিন নিয়ে খিল্লি শুরু সোশ্যাল মিডিয়া জুড়ে

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘পঞ্চমী’। ধারাবাহিকটি শুরু হয়েছিল নাগেদের অলৌকিক শক্তি নিয়ে। এই অলৌকিক শক্তির গল্প নিয়েই টিআরপি লিস্টে বেশ খানিকটা টিআরপি তুলেছিল এই ধারাবাহিক। কিন্তু যত দিন যাচ্ছে গল্পের গরু গাছে উঠে যাচ্ছে। ফলে ধারাবাহিকের প্রতি মানুষের বিরক্তি ধরছে, হচ্ছে বেশ কিছু সমালোচনা। কমছে টিআরপি রেটিং। আর সেই নিয়ে ভাবনা শুরু হয়েছে ধারাবাহিক নির্মাতাদের।

বরাবরের মতো টিআরপি ফেরাতে ধারাবাহিকে আনা হয়েছে বিয়ের ট্র্যাক। কিছুদিন আগেই দেখানো হলো চিত্রার সাথে বিয়ে ঠিক হয়েছে কিঞ্জলের। তবে বিয়ের সমস্ত নিয়ম পালন হয়েছে পঞ্চমীর সাথে। এমনকি চিত্রাকে সিঁদুর পড়ানোর আগে পঞ্চমীর মাথায় সিঁদুর ঢেলে ছিল কিঞ্জল। একসাথে দুটো মেয়েকে সিঁদুর পরানো নিয়ে সেই সময় বেশ সমালোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

এর মধ্যেই দেখানো হচ্ছে বিয়ের পর চিত্রা বাড়িতে তো এসেছে কিন্তু তার গুরুজিকে নিয়ে এসেছে। এবং তাদের দুজনের মিলিত কোন ষড়যন্ত্র রয়েছে। এই কথা পঞ্চমী জেনে গেছে। এরপরেই পঞ্চমী আর কিঞ্জলকে একসাথে দেখতে পায় কিঞ্জলের মা। সেই দেখে পঞ্চমীকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চায় সে।

কিন্তু কিঞ্জল বাধা দেয়। তাই কিঞ্জলের মা জোর করে পঞ্চমীর সিঁদুর মুছিয়ে দিতে চায়। শাঁখা পলা খুলে দেয়। কিন্তু পঞ্চমী নিজের মাথায় ঘটি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয়। আর বলে যতবার তার সিঁথির সিঁদুর মুছিয়ে দেওয়া হবে ততবার সে এইভাবে নিজের সিঁথি রক্তে রাঙিয়ে দেবে।

এবার দেখানো হচ্ছে কিঞ্জল আর পঞ্চমী শিব মন্দিরে বসে। আর সেখানেই কিঞ্জল পঞ্চমীর মাথায় লাল ওষুধ লাগিয়ে দিচ্ছে আর চার দিক থেকে শঙ্খ ধ্বনি হচ্ছে, উলুধ্বনি হচ্ছে, মন্ত্র উচ্চারণ হচ্ছে। এসব দেখেই এবার শুরু হয়েছে নতুন ট্রোলিং। তারা ভাবছে আর নতুন কী দিয়ে বিয়ে হতে বাকি আছে তাদের। কারণ প্রথমে পঞ্চমীদের মন্দিরে লাল রং দিয়ে সিঁদুর পরিয়ে ছিল।

এখন আবার বিয়ের মন্ডপে সিঁদুর ফেলল তার সিঁথিতে। আবার লাল ওষুধ লাগিয়ে দিচ্ছে পঞ্চমীর সিঁথিতে। এর আগেও দেখানো হয়েছে বাংলা ধারাবাহিকে লিপস্টিক দিয়ে বিয়ে হচ্ছে। এখন আবার পঞ্চমী ধারাবাহিকে লাল ওষুধ দিয়ে বিয়ে হচ্ছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে সমালোচনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh