টলিউড

‘গরীবের দীপিকা সে;ক্সি মৎস্যকন্যা’, লজ্জা-শরম ভুলে সুইমিংপুলে সবুজ বিকিনিতে লাস্যময়ী ঋতাভরী! সোশ্যাল মিডিয়ায় চরাচ্ছেন উষ্ণতার পারদ

ঋতাভরী, বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। অনেকেই তাঁর অভিনয় প্রথম দেখেছিলেন ছোটপর্দাতে। সেখান থেকেই তাঁর অভিনয়ের প্রতি মানুষ মুগ্ধতা প্রকাশ করেছেন। তবে এবার সোশ্যাল মিডিয়ার সেনসেশন এই অভিনেত্রী ধরা দিলেন ‘বেশরম’ লুকে। সেখান থেকেই শুরু হয়েছে চরম কটাক্ষ।

এই অভিনেত্রী যেমন দক্ষতার অভিনয়ে তেমনি তিনি ভীষণ রকম অ্যাকটিভ থাকেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে। বিভিন্ন সময় নিজের বিভিন্ন লুকের ছবি শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। এবারেও অভিনেত্রীকে এমনই একটি ভিডিও দিতে দেখা গেল। সেখানে দেখা যাচ্ছে পুলের পাশে অভিনেত্রী সবুজ বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন। চুলে পাফ করে খোঁপা বাঁধা। তবে চোখ নেমে তাকিয়ে আছে মাটির দিকে।

তবে এই ছবির সাথে অভিনেত্রীকে জুড়তে দেখা গেল শাহরুখ খান এবং দীপিকার নিউ রিলিজ পাঠান সিনেমার বেশরম রং গানটিকে। তবে এর ফলেই অনেকেই তাঁকে ‘গরিবের দীপিকা’ বলে খিল্লি করেছেন। আবার অনেকেই বলেছেন ‘ডাবল চিনওয়ালি দীপিকা’ বলেও কটাক্ষ করেছেন। থাইল্যান্ডে তোলা নিজের এই ফটোশুটের বিভিন্ন ছবি এবং ভিডিও অভিনেত্রী শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তবে এটি কোনো ছবি বা অ্যাডভার্টাইজমেন্ট এর জন্য নয় ক্যালেন্ডারের জন্য স্যুট করতে থাইল্যান্ডে পৌঁছেছিলেন অভিনেত্রী।

পুল থেকে তাঁকে নামতে দেখা গিয়েছে, সমুদ্রের জলেও। সেখানেও সাদা এবং সবুজ বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। সমুদ্রের মধ্যে জলকেলি করার ভিডিও পোস্ট করে নিজেকে জলকন্যা বলে আখ্যা দিয়েছেন অভিনেত্রী নিজেই। অভিনেত্রী রূপে মুগ্ধ হয়ে একজন লিখেছেন, ‘আপনি তো জলেই আগুন ধরিয়ে দিয়েছেন’। আরেক জন আবার ‘সেক্সি মৎস্যকন্যা’ বলেও আখ্যায়িত করেছেন।

প্রসঙ্গত আগামী গরমের ছুটিতেই আমরা অভিনেত্রীকে ফাটাফাটি সিনেমাতে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখতে পাবো। এই সিনেমাতে একজন প্লাস সাইজ মডেলের চরিত্রে কাজ করেছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh