টলিউড

একি কাণ্ড! রান্না করতে করতেই কলা আর কাঁচা পনির খেয়ে ফেললেন মিমি! তুমুল ভাইরাল ভিডিও

একাধারে অভিনেত্রী তিনি, অন্যদিকে সাংসদ হিসেবে নিজের দায়িত্ব পালন করছেন মিমি চক্রবর্তী। সিঙ্গেল লাইফে দারুন খুশি তিনি,জীবনটাকে চুতিয়ে উপভোগ করছেন মিমি। “যে রাঁধে, সে চুলও বাঁধে”, এ কথাটা বাড়ির মা কাকিমাদের পাশাপাশি অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী সঙ্গেও বেশ মানানসই। কেন জানেন? এখন তিনি অভিনয়ের পাশাপাশি এবং সাংসদ হিসেবে দায়িত্ব সামলানোর মাঝেও মন দিয়েছেন রান্নাবান্নায়।

কাজের ব্যস্ততার মধ্যে একটু সময় পেতেই রান্নাঘরে ঢুকে পড়েছেন মিমি চক্রবর্তী। কি রান্না করছেন তিনি? সোশ্যাল মিডিয়াতে মিমি লিখেছেন তার এই সুন্দর রেসিপি নাম। কি সেই রেসিপি? ‘

স্পাইসি ভেজিসওয়ালা স্যুপ’। অল্প তেলে পাঁচফোড়ন, তেজপাতা দিয়ে পেয়াজ, লঙ্কা,আদা রসুন দিয়ে ভালো করে কষিয়ে নিলেন তিনি। এরপর তাতে আলু, কুমড়ো, লাল, সবুজ ক্যাপসিকাম, মাশরুম, ব্রেকোলি দিয়ে একসাথে পুরোটা কষিয়ে নেন। এরপর তাতে দিয়ে দেন পনির।

 

 

View this post on Instagram

 

A post shared by মিমি চক্রবর্তী (@mimichakraborty)

রান্না করতে করতে কাঁচা পনির খেয়েও নিলেন মিমি। কাঁচা পনির খাবার পাশাপাশি রান্না করতে করতেই খেয়ে ফেললেন কলা। রান্না হয়ে যাওয়ার পরে নিজের রান্নাকে নিজেই সার্টিফিকেট দিয়েছেন মিমি চক্রবর্তী। বললেন “ওয়াও”। রান্নাটা যে বেশ ভালই হয়েছে এ কথা বোঝা গেল, মিমির চোখ মুখের হাবভাব দেখে। আর এই রান্নার ভিডিও শেয়ার করা মাত্রই অনুরাগীদের ভিড় কমেন্ট বক্সে।

আরও পড়ুন : দেওরের বিয়ে দিয়ে নিজের জীবনে নতুন সর্বনাশ ডাকলো পর্ণা! “নিম ফুলের মধু”র প্রোমো এলো প্রকাশ্যে

মিমির পোস্ট করা ভিডিওটির কমেন্ট বক্সে জনৈক একটি লেখেন মিমির, ‘স্যুপটা দেখতে তো ইয়ামি লাগছে, একটি বলবেন, কী কী ব্যবহার করেছেন, আর আর কীভাবে বানিয়েছেন?’ অনেকেই আবার বিস্ময় প্রকাশ করে জিজ্ঞাসা করেছেন, ‘তুমি রান্না করতে পারো!’ কেউ বলছেন ‘Mimians Master chef’। পুজোতে মিমি চক্রবর্তী অভিনীত রক্ত বীজ মুক্তি পেয়েছে। বেশ সফল হয়েছে সেটি। কিছুদিন আগে নতুন হেয়ার কাটিং নিয়ে আলোচনার শীর্ষে থাকার পর, এখন রাধুনী অবতারে হাজির মিমি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh