টলিউড

একি দুর্দশা হলো অঙ্কুশের! শেষ পর্যন্ত হলের ভিতরে মাছি তাড়াচ্ছেন অভিনেতা

অঙ্কুশ হাজরা ও প্রিয়াঙ্কা সরকার জুটির ছবি ‘কুরবান’ মুক্তি পেয়েছে। কিন্তু এই সিনেমা দেখতে একেবারেই হলমুখি হচ্ছেন না দর্শকরা। সিনেমা হলের ভিতরে যেনো মাছি উড়ছে। লোকজন নেই সিনেমা হলে। যেমনটা ভাবা হয়েছিল তেমনটা ফল করতে পারেনি কুরবান। স্বাভাবিকভাবেই বক্স অফিসে সেরকম লক্ষী লাভ হয়নি এই সিনেমার। সত্যিটা অবশ্য মেনে নিয়েছেন অঙ্কুশ নিজেই। তবে এবার অভিনেতা এমন ভাবে অনুরোধ করলেন, যা শুনলে চমকে যাবেন সকলেই।

সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ বলেছেন, “খুবই কম সংখ্যক মানুষ কুরবান দেখতে প্রেক্ষাগৃহে ঢুকছেন। সত্যিটা মানতে লজ্জা নেই। কিন্তু চারিদিকে রিভিউ খুব ভাল পাচ্ছি। যেকজন মানুষ যাচ্ছেন হলে, এবং ভাল লাগছে ছবিটা তারা আর পাঁচজনকে বলবেন। না, বাংলা ছবির পাশে দাঁড়াতে অনুরোধ করছি না।

আরও পড়ুন : মেঘের পর ঘুরে দাঁড়াবে দীপা! স্বামী নয়, এবার নিজের কথা ভেবে রুখে দাঁড়াচ্ছে নায়িকারা

শুধু ভাল লাগলে আশেপাশের মানুষদের বলবেন। না, মানে আপনাদের ছাড়া আর কাকে অনুরোধ করব বলুন। আপাতত, যে মাছি গুলো উড়ছে তাদের তো অনুরোধ করতে পারব না।”

তবে শুধু এই ছবিটি নয়। রিলিজ করতে চলেছে আরও একটি ছবি যার নাম হলো “মির্জা”। ছবিটির প্রযোজনা করেছেন অঙ্কুশ। ২০২৪ সালে গ্র্যান্ড রিলিজ হবে এই ছবির।

আপাতত সেই নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেতা প্রযোজক। তবে অঙ্কুশের এই সততা দেখে হতবাক হয়েছেন সকলেই। হার মেনে নিতে কতজনই বা পারে? পারলেও সত্যিটা স্বীকার করতে পারে কতজন?

অঙ্কুশের সোশ্যাল মিডিয়া পোস্ট এর কমেন্টে এক ব্যক্তি লিখেছেন, “হারের সঙ্গে কীভাবে লড়াই করতে হয়, সেটা একজন প্রকৃত সুপারস্টারই জানেন”।

অন্য আরেকজন মজা করে লিখেন, “শাহরুখ নিশ্চয় দেখতে আসবেন”। আরেক ব্যক্তি লেখেন, “স্ক্রিন দেওয়া হয়নিতো, বেশিরভাগ স্ক্রিনে মানুষ নয়ত বগলামামা। তুমি তো অন্য সময় রিলিজ করতে পারতে”। এরকম অসংখ্য কমেন্ট এসেছে কমেন্ট সেকশনে।

আরও পড়ুন : একি কাণ্ড! রান্না করতে করতেই কলা আর কাঁচা পনির খেয়ে ফেললেন মিমি! তুমুল ভাইরাল ভিডিও

Back to top button

Ad Blocker Detected!

Refresh