বাংলা সিরিয়াল

মেঘের পর ঘুরে দাঁড়াবে দীপা! স্বামী নয়, এবার নিজের কথা ভেবে রুখে দাঁড়াচ্ছে নায়িকারা

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হলো “অনুরাগের ছোঁয়া”। একসময় টিআরপি তালিকায় রাজত্ব করত এই ধারাবাহিক । কিন্তু এখন এই ধারাবাহিকের টিআরপির রেটিং যথেষ্ট কমে গিয়েছে।

ধারাবাহিকের নায়কের ভূমিকা দেখা যাচ্ছে দিব্যজ্যোতি দত্ত এবং নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে স্বস্তিকা ঘোষকে। আর ভিলেন মিশকার চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত। তবে এবার এই ধারাবাহিকে আসছে নতুন মোড়। ঘুরে দাঁড়াতে চলেছে দীপা।

বর্তমানে দেখা যাচ্ছে যে, সূর্য আর দীপা আবারো আলাদা হয়ে গিয়েছে মিশকা চক্রান্তে। বলা যায় আলাদা হতে বাধ্য হয়েছে দুজনে। দুই মেয়ে সোনা আর রূপাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে গেছে দীপা।

ভীষণ একা হয়ে গেছে সূর্য। আর দুই মেয়েকে নিয়ে চলে যাওয়ার জন্য দীপাকে দোষারোপ করছে সূর্য। এমনকি দুই মেয়েকে নিজের কাছে রাখার প্রস্তাব দেয় সূর্য।

এরই মাঝে সামনে এলো অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, অর্জুন পিয়ানো বাজাচ্ছে। সেটা মন দিয়ে শুনছে সোনা রূপা আর তাদের মা দীপা। হঠাৎ করেই সূর্যর আবির্ভাব সেখানে। দীপাকে সে বলে, দীপা বেশ ভালই আছে। কিন্তু সূর্য ভালো নেই। সোনা আর রূপাকে সঙ্গে করে নিয়ে যেতে চায় সে।

আরও পড়ুন : এই প্রথম কোন নাটকের প্রোমো দেখলাম;যেখানে নায়ক নায়িকা দুজনেই ফানি! কথা নিয়ে বলছেন দর্শক!

দীপা রাজি হয়না। সে বলে, এতদিন শুধু স্বামীর কথা ভেবেছে। এবার সে নিজের কথাও ভাববে, নিজের জন্যও বাঁচবে।

সাত চড়ে রা কাটেনা ধরনের নারী চরিত্র এখনকার সিরিয়ালে খুব কমই দেখা যায়। প্রতিবাদী মনোভাব রয়েছে নারীদের মধ্যে। অন্যদের করা অন্যায়গুলোকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়ে নিজেরা ভালো করে বাঁচার চেষ্টা করছে বাংলা সিরিয়ালের নায়িকারা। মেঘ, শিমুল, পর্ণার পর দীপা প্রতিবাদী হয়ে উঠেছে এখন। অনেক কষ্ট সহ্য করেছে সে। কিন্তু আর নয়। এবার সূর্যর জন্য নয়, নিজের জন্য বাঁচবে দীপা।

আরও পড়ুন : প্রথমবার পর্ণার পাশে দাঁড়িয়ে মায়ের বিরুদ্ধে সৃজন! প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

Back to top button

Ad Blocker Detected!

Refresh