বাংলা সিরিয়াল

টিআরপিতে ভালো ফল করতেই অভিনেত্রী বদল! ইচ্ছেপুতুল নিয়ে শোরগোল নেট দুনিয়ায়

স্টার জলসা গুলির মধ্যে একটি হল ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকের প্রধান চরিত্র অর্থাৎ মেঘের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তিতিক্ষা ব্যানার্জিকে। অন্যদিকে নায়ক নীলের চরিত্রে অভিনয় করছেন মৈনাক ব্যানার্জি এবং খল নায়িকা ময়ূরীর চরিত্রে অভিনয় করছেন শ্বেতা মিশ্র।

এই ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্র খুবই গুরুত্বপূর্ণ এবং নামি অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন। তবে ইচ্ছে পুতুল ধারাবাহিকের অন্যতম একটি চরিত্র হলো মিনি।

যেকোনো ধারাবাহিকে শুধুমাত্র নায়ক-নায়িকা নয়, পার্শ্ব চরিত্রগুলিও অনেক সময় খুব জনপ্রিয় হয়ে ওঠে। তাই তাদেরকে ছাড়া কোন একটি ধারাবাহিকের কথা যেন ভাবাই যায় না। ইচ্ছে পুতুল ধারাবাহীকে তেমনই দুটো চরিত্র হলো গিনি আর মিনি। প্রথম থেকেই এই দুজনের ক্যারেক্টার ছিল একেবারে নেগেটিভ।

মেঘ তাদের কাছে চক্ষুশূল ছিল। কিন্তু কালক্রমে মেঘ গিনির জীবন বাঁচানোর পর এই দুটি চরিত্রকে পজিটিভ হিসেবে দেখানো হচ্ছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Sona Lisa Das (@sonalisa_das_officials)

মাঝে মাঝেই ধারাবাহিকে অভিনেত্রীরা অভিনেত্রীদের পাল্টে দেওয়া হয়। এমনকি অনেক সময় দেখা গিয়েছে যে, কোন একটি ধারাবাহিকের প্রধান চরিত্রদের পাল্টে দেওয়া হল
তবে এবার ইচ্ছে পুতুল ধারাবাহিকেও এমনই একটি পার্শ্ব চরিত্রকে পাল্টে দেওয়া হল। মিনির চরিত্রে এবার থেকে অভিনয় করবেন মোনালিসা দাস। তবে অভিনেত্রীর আরেকটি পরিচয় রয়েছে। ধারাবাহিকে জিষ্ণুর ভূমিকায় অভিনয় করা শমিকের প্রেমিকা তিনি।

তবে এই দেখে এবার দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেছেন দর্শকরা। অনেকেই মনে করছেন যে, আগামী দিনে হয়তো জিষ্ণুর প্রেমিকা হিসেবে মোনালিসাকে দেখা যেতে পারে ধারাবাহিকে। যদিও এরকম কিছু হবে কিনা সেটা অবশ্য সময় বলবে। তবে মিনির চরিত্রে মোনালিসাকে কেমন মানাবে, সেটা দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। তার জন্য প্রত্যেকদিন সন্ধ্যে ছটা থেকে দেখতে হবে ইচ্ছে পুতুল ধারাবাহিক।

আরও পড়ুন : মেঘের পর ঘুরে দাঁড়াবে দীপা! স্বামী নয়, এবার নিজের কথা ভেবে রুখে দাঁড়াচ্ছে নায়িকারা

Back to top button

Ad Blocker Detected!

Refresh