বাংলা সিরিয়াল

এই প্রথম কোন নাটকের প্রোমো দেখলাম;যেখানে নায়ক নায়িকা দুজনেই ফানি! কথা নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসায় ইতিমধ্যেই একটি নতুন ধারাবাহিকের প্রোমো দিয়েছে, ধারাবাহিকের নাম, কথা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়িকা গাছ নিয়ে ব্যবসা করে, কোন গোবর বা সার দিলে গাছ ভালো হবে, সেই নিয়েই সারাদিন চলে তার চিন্তা! অন্য দিকে কথা ধারাবাহিকের নায়ক অগ্নিভ একজন শেফ, সে সারাদিন নিত্যনতুন ডিশ তৈরি করে-ধারাবাহিকের প্রোমোতে দেখানো হচ্ছে যে, এই বিপরীতমুখী দুই চরিত্র তেল আর জল কি কোনোদিন‌ও মিশ খাবে?

ধারাবাহিকের প্রথম প্রোমোতে দেখা যায় যে, নায়িকা বিয়ে করতে চায় না, কারন সে মনে করে পুরুষমানুষ মানেই বিশ্বাসঘাতক, অন্যদিকে নায়ক অভিজাত ও বনেদি বংশের ছেলে, তার বাড়ির পুজোতে তাকে করমচা গাছ আনার দায়িত্ব দেওয়া হয়, কারণ তাদের বাড়ির পুজোর এটাই নিয়ম।

আরও পড়ুন : সবুজ গাউনে মোহময়ী মধুমিতা, উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

কিন্তু রেস্টুরেন্ট নিয়ে ব্যস্ত থাকা নায়ক সে দায়িত্ব বেমালুম ভুলে যায়! এরপর নায়ক নায়িকার ধাক্কা লাগে ও নায়িকার হাত থেকে গোবর ছিটকে নায়কের গায়ে পরে, নায়ক তখন নায়িকার দিকে রেগে গিয়ে বলে,গোবরের রানী।

এই ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই প্রশংসা করেছেন, অনেকেই আবার বলেছেন যে, এই ধারাবাহিক অনেকগুলো ধারাবাহিকের মিশেলে তৈরি করা। কেউ আবার বলছেন , প্রোমোটা ইউনিক হলেও শেষে সব একই হয়ে যাবে! তবে কেউ কেউ আবার এই ধারাবাহিকের মধ্যে ফানি এলিমেন্ট খুঁজে পাচ্ছেন, তাদের কথায় এই ধারাবাহিকের প্রোমো বেশ ফানি কারণ নায়ক-নায়িকা দুজনকে দেখলেই মজা লাগে।

আরও পড়ুন : ফুলশয্যা মিটতেই ভোল বদল! পর্ণার থেকে ডিভোর্স চাইলো স্বার্থপর সৃজন

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন সরাসরি লিখেছেন যে,“
এই প্রথম কোন নাটকের প্রমো দেখলাম যেখানে নায়ক নায়িকা দুজনেই ফানি।
নায়ক কানে ঠিকমতো শুনতে পারে না।
করমচা কে শুনে খোরচা
আর নায়িকা তো গোবর দেবী”

Back to top button

Ad Blocker Detected!

Refresh