বাংলা সিরিয়াল

ফুলশয্যা মিটতেই ভোল বদল! পর্ণার থেকে ডিভোর্স চাইলো স্বার্থপর সৃজন

প্রত্যেকটা দিন দর্শকদের জমজমাট এপিসোড উপহার দিচ্ছে জি বাংলার “নিম ফুলের মধু” ধারাবাহিক। পর্ণা আর সৃজনের ডিভোর্স নিয়ে উদ্বিগ্ন ছিলেন দর্শকরা। সৃজন-পর্ণার ডিভোর্স যাতে না হয় সেটাই চাইছিলেন সিরিয়াল প্রেমীরা। তবে গত পর্বে সৃজন-পর্ণার বিবাহ বার্ষিকীর এপিসোড দেখে, ধারাবাহিকের দর্শকদের ভাঙ্গা মন জুড়েছে বলাই চলে। নাতি-নাতবৌয়ের ডিভোর্স যাতে না হয় তার জন্য বিবাহ বার্ষিকীর আয়োজন করেছিলেন ঠাম্মি। বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে হাজির ছিল রোহিত ফুলকিরাও।

আরও পড়ুন : সূর্যের চেয়ে পরাগ অনেক ভালো!অন্তত গিরগিটির মতো রং বদলায় না-সূর্যকে সেরা বর সেরা বাবা হিসেবে আর মানতেই পারছেন না দর্শক!

বিবাহ বার্ষিকীর দিনে নতুন করে পর্ণাকে স্ত্রী হিসেবে গ্রহণ করে সৃজন। শুধু তাই নয় একে অপরের কাছেও আসে দুজনে। দীর্ঘদিনের মান অভিমান কষ্ট দূরে সরিয়ে দিয়ে একে অপরকে কাছে টেনে নিয়েছিল বাবু আর বাবুর বউ। তাই দর্শকরা মনেই করেছিলেন যে, এবার হয়তো দুজনের ডিভোর্স আটকে গেল। কিন্তু সেই সমস্ত আশায় জল ঢেলে দিল ধারাবাহিকের নতুন পর্ব।

ডিভোর্সটা হয়তো আর আটকানো গেল না। বিবাহবার্ষিকীর রাতে ঘনিষ্ঠ হওয়ার পর হঠাৎ করেই যেনো ভোল বদল করলো সৃজন। এতদিনের মান-অভিমান মিটিয়ে নিয়ে পর্ণার কাছাকাছি এসেও আবারো ডিভোর্স চেয়ে বসল সৃজন। এই কথা শুনে কান্নায় ভেঙে পড়ে পর্ণা। আজকের পর্বে সেই দৃশ্যই দেখানো হবে নিম ফুলের মধু ধারাবাহিকে। সত্যিই কি তবে দুজনের ডিভোর্স হয়ে যাবে?

‘নিম ফুলের মধু’র আজকের এপিসোডে দর্শকরা দেখতে পাবেন, সৃজন বলে, তাদের দুজনের এতটা ঘনিষ্ঠতা না হলেই ভালো হতো। সে বলে, “কাল আমাদের ডিভোর্স। আর আজ রাতে এমন একটা ঘটনা ঘটা একেবারেই উচিত হয়নি।” সৃজনের মুখে এমন কথা শুনে দুচোখে জল আসে পর্ণার। আর এই দৃশ্য সামনে আসতেই রেগে আগুন দর্শকরা। এমন একটা সুন্দর দিনে সৃজনের মুখ থেকে এমন কথা আশা কেউই করেননি।

আরও পড়ুন : হঠাৎ করেই ওজন বেড়ে গেল সৌমিতৃষার! ছবি মুক্তির আগে আফসোসের আর সীমা রইল না অভিনেত্রীর

Back to top button

Ad Blocker Detected!

Refresh