বাংলা সিরিয়াল

সন্দীপ্তা-সৌম্যকে আইবুড়ো ভাত খাওয়ালেন ত্বরিতা, জিজুকে করলেন সতর্ক

শীতের আমেজ গায়ে লাগতে না লাগতেই বিয়ের সানাই বেধেছে টেলিপাড়ার অন্দরমহলে। অভিনেত্রী তানিয়া পাল কয়েকদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। আগামী কয়েকদিনের মধ্যেই ‘লক্ষ্মী কাকিমার’ ছেলে ও বউমা অর্পিতা-স্বর্নেন্দু এবং গাঁটছড়ার ‘রুক্মিণী’ শ্রীপর্ণার বিয়ের সানাই বাজলো বলে।

এই তালিকাতেই রয়েছে অভিনেত্রী সন্দীপ্তার নাম। আগামী ৭ ডিসেম্বর অর্থাৎ ২২ শে অগ্রহায়ণ বিয়ের পিঁড়িতে বসছেন এই অভিনেত্রী। ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর সিইও সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

সন্দীপ্তার বিয়ে তোরজোর শুরু হয়ে গিয়েছে জোর কদমে। শুরু হয়ে গিয়েছে আইবুড়ো ভাত পর্ব। একের পর এক বন্ধু বান্ধবীদের কাছে আইবুড়ো ভাত খাচ্ছেন অভিনেত্রী।

এবার সন্দীপ্তা আর তাঁর হবু বরকে একসাথে আইবুড়ো ভাত খাওয়ালেন পর্দার জগদ্ধাত্রী সিরিয়ালের প্রীতি অর্থাৎ অভিনেত্রীর ঘনিষ্ঠ বান্ধবী ত্বরিতা চট্টোপাধ্যায়। দুজনকে আইবুড়ো ভাত খাওয়াতে এলাহি আয়োজন করলেন তিনি।

নিজের শ্বশুরবাড়িতেই সন্দীপ্তা আর তার হবু বরের আইবুড়ো ভাত খাওয়ানোর আয়োজন করেন। ছাদ আলোয় সাজিয়ে চেয়ার টেবিল পেতে দেদার খাওয়া-দাওয়া চলল। চারিপাশের গাঁদা ফুল দিয়ে সাজিয়ে মাটির থালা বাটিতে খাবার পরিবেশন করেছিলেন ত্বরিতা। যদিও অভিনেত্রীর কথায়, “ছিমছাম কিন্তু আন্তরিক আয়োজন”।

মেনুতে ছিল পোলাও, ফিশফ্রাই, স্যালাড, চিংড়ির মালাইকারি,মাটন থেকে শেষপাতে চাটনি ও মিষ্টি। আর এই বিপুল আয়োজনে অভিনেত্রীর সঙ্গে সাথ দিয়েছেন স্বামী সৌরভ।

 

 

View this post on Instagram

 

A post shared by Twarita Chatterjee (@twarita.chatterjee.1)

একটা সময়ে বিয়ে করতে চাইতেন না সন্দীপ্তা। সোশ্যাল মিডিয়ায় তাইতো ছবি পোস্ট করে ত্বরিতা লেখেন, “এই দিনটা আসবে আমি ৮ বছর ধরে জানতাম , তুই কখনোই একমত ছিলিস না, যাই হোক, তোর জন্য রইল এক আকাশ শুভেচ্ছা”। জামাইবাবুকে সতর্ক করে তিনি লেখেন, “সৌম্যদা বিয়ের দিন জুতোটা সাবধানে রেখো”।

এদিকে সন্দীপ্তা লিখেছেন, “একদম সত্যি… তুই একমাত্র মানুষ যে এতো কনফিডেন্ট ছিলি এই ব্যাপারে। অনেক ধন্যবাদ আমার এত ভালো বন্ধু হওয়ার জন্য। লাভ ইউ, সৌরভকে অনেক ধন্যবাদ এত সুন্দর করে সাজিয়েছিল, মনটা ভরে গেল”।

আরও পড়ুন : ফুলশয্যা মিটতেই ভোল বদল! পর্ণার থেকে ডিভোর্স চাইলো স্বার্থপর সৃজন

Back to top button

Ad Blocker Detected!

Refresh