টলিউড

সবুজ গাউনে মোহময়ী মধুমিতা, উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাকটিভ টলিপাড়ার অভিনেত্রী মধুমিতা সরকার। প্রায় দিনই নিজের নানান ধরনের ছবি পোস্ট করে খবরের শিরোনামে দেখা যায় অভিনেত্রীকে। এসভিএফএর সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে গিয়েছে মধুমিতার। এই কথা তিনি সরাসরি শিকার না করলেও, একথা জানতে কারও বাকি নেই।

এসভিএফএর ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্মদিনের পার্টিতেও সেই জন্যই দেখা মেলেনি মধুমিতা সরকারের। তো যাই হোক না কেন, সোশ্যাল মিডিয়ায় আবারো একটি ছবি পোস্ট করলেন মধুমিতা সরকার।

ওই ছবিতে মধুমিতাকে দেখা গেল সবুজ রঙের স্লিভলেস গাউনে। সাটিনের তৈরি গাউনটি হাই-থাই স্লিটেড। উন্মুক্ত পা। ডিপ নেকলাইনের গাউনে স্পষ্ট মধুমিতার ক্লিভেজ। গাঢ় সবুজ রঙের গাউনের নিচের অংশটি ফ্লেয়ারড। উজ্জ্বল মেকআপের মধ্যে চোখের শিমারি আইশ‍্যাডো যেনো কয়েক গুন সৌন্দর্য বৃদ্ধি করেছে। দুই চোখে কাজল। লালচে গোলাপি রঙের লিপস্টিকে রাঙিয়ে তুলেছেন ঠোঁট। হালকা গোলাপি ব্লাশার চিকবোনে রয়েছে। খোলা চুলে হালকা কার্ল।

গাউনের সাথে ম্যাচিং করে রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং পড়তে দেখা গেল মধুমিতাকে। ডান হাতের আঙুলে পড়েছেন অক্সিডাইজড আংটি। বাঁ হাতে স্টোন স্টাডেড ব্রেসলেট। তাঁর পায়ের সাদা ব্যালেরিনা যেনো আলাদা করে নজর কাড়ে।

সবুজ রঙের সোফায় বসে ফটোশুট করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে ক্যাপশনে ব্ল্যাক কালারের হার্ট ইমোজি দিয়েছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

মধুমিতার পোস্ট করা ছবির কমেন্ট সেকশনে তারই একটি ফ্যান পেজ থেকে করা একটি কমেন্ট দেখা গিয়েছে। বলা হয়েছে, আর কতবার এই একই ছবি পোস্ট করবেন মধুমিতা। প্রসঙ্গত,শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবি, ‘কে প্রথম কাছে এসেছি’-তে দেখা যাবে মধুমিতা সরকারকে। ইনোভেটিভ ফিল্মসের প্রযোজনায় মধুমিতার সঙ্গে কাজ করেছেন বিক্রম চট্টোপাধ্যায়।

আরও পড়ুন : সন্দীপ্তা-সৌম্যকে আইবুড়ো ভাত খাওয়ালেন ত্বরিতা, জিজুকে করলেন সতর্ক

Back to top button

Ad Blocker Detected!

Refresh