বাংলা সিরিয়াল

সূর্যের চেয়ে পরাগ অনেক ভালো!অন্তত গিরগিটির মতো রং বদলায় না-সূর্যকে সেরা বর সেরা বাবা হিসেবে আর মানতেই পারছেন না দর্শক!

একবার নয় এক সময় একাধিকবার বঙ্গ সেরা হয়েছে অনুরাগের ছোঁয়া, বঙ্গ সেরা হওয়ার পিছনে কারণ ছিল সূর্য-দীপার কেমিস্ট্রি, কখনো কারণ ছিল সোনা রূপার গল্প, কিন্তু যে বঙ্গ সেরা ধারাবাহিক বঙ্গ সেরা হতে পেরেছিল নায়ক নায়িকার কেমিস্ট্রির জন্য আজ সেই বঙ্গ সেরা ধারাবাহিক ট্রোলিং হচ্ছে নায়ক চরিত্রের ভিলেন গিরির জন্য।

যে ভিলেন, যে ক্যারেক্টার নেগেটিভ, সে খারাপ করবে, এটা যেন সবাই ধরেই নেয়, কিন্তু যে ক্যারেক্টার শুরু থেকে পজেটিভ ছিল, যে চরিত্র নায়কের, যে চরিত্রের প্রতি দর্শকের একটা হাই এক্সপেক্টেশন ছিল সেই চরিত্রটা যখন দিনকে দিন খারাপ আচরণ করতে থাকে তখন দর্শক যেন সেটা মেনে নিতে পারে না।

সূর্য চরিত্র টা দশকের অনেক পছন্দের ছিলো, যে একসময় সব সময় দীপার পাশে দাঁড়াতো, এরপর দর্শক পছন্দ করলো বাবা হিসেবে সূর্যকে , যে রূপা তার সন্তান না জেনেও রূপাকে এত ভালোবাসতো, এরপর দর্শক দেখল দীপার সাথে সূর্যর প্রচুর ভুল বোঝাবুঝি সত্ত্বেও দীপাকে অন্যকেউ অপমান করলে সূর্য রেগে যায়, আবারো সূর্য চরিত্রটার প্রেমে পড়ে গেলেন দর্শক!

আরও পড়ুন : ছোট পর্দায় শাশুড়ি হয়ে কামব্যাক চুমকি চৌধুরীর! বড় পর্দায় কি কাজ নেই? উঠছে প্রশ্ন

কিন্তু যে সূর্য এই কিছুদিন আগেও দীপা,সোনা,রূপা ছাড়া গোটা জগৎ অন্ধকার দেখতো!সে হঠাৎ করে মিশকা এবং মিশকার ছেলের জন্য দীপা,সোনা,রূপা সবাইকে অবহেলা করছে, এটা মানতে পারছেন না দর্শক।

মিশকা যে অন্যায় ভাবে সূর্যকে ঠকিয়ে সূর্যের স্পাম চুরি করে সূর্যের সন্তানের মা হয়েছে, সেই মিশকা ও সেই মিশকার সন্তানের জন্য দীপা সোনা রূপাকে নিয়ে সেনগুপ্ত বাড়ি ছেড়ে চলে যাচ্ছে, ডিভোর্স পেপারে সাইন করে দিয়ে চলে যাচ্ছে- এটা দেখে সূর্য চরিত্রটিকে গিরগিটি বলছেন দর্শক! এমনকি ধারাবাহিক ইন্ডাস্ট্রির সবথেকে খারাপ নায়ক পরাগের সাথে তুলনা করা হচ্ছে তাকে, যে কিনা প্রতি রাত্রে তার স্ত্রীকে ভোগের বস্তু মনে করে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করতো!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“তুমাদের ওই সুয্যিমামার চেয়ে পরাগ অনেক ভালো। অন্তত গিরগিটির মত রং পাল্টায় না। ওই সূর্য ইতর একটা, কোন মেরুদণ্ড নাই
ভাই যারা নিয়মিত দেখে তারা কেমনে সূর্যকে সহ্য করে জানি না, আমি মাঝেমধ্যে দেখি যে তখনই আমার মন চাই ইতার পিন্ডি চটকে দিই”

আরও পড়ুন : ঘোমটা কালীকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লো কলাকুশলীরা! গৌরী এলো-র শেষ দিনের শ্যুটে অবগপ্রবন সকলেই

Back to top button

Ad Blocker Detected!

Refresh