বাংলা সিরিয়াল

গোধূলি লগ্নে কোনো রহস্য আছে!পারো অসুস্থতা বোধ করছে গোধূলি লগ্নে! মৃত আত্মা কীভাবে অসুস্থ হতে পারে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে,পারো ঠাম্মির ধাঁধা সলভ করে নৃসিংহ দেবের মূর্তি উদ্ধার করে কিন্তু এই মূর্তি উদ্ধার করায় তার জীবনের জন্য কাল হয়ে ওঠে! এরপর তাকে অ্যাটাক করা হয় এই নৃ সিংহ দেবের মূর্তি নেওয়ার জন্য, পারো এই মূর্তি দিতে না চাইলে তাকে গুলি করা হয়।

এরপর পারোর ডেড বডি আর খুঁজে পাওয়া যায় না, পারো ভেবে অন্য একটি মেয়ের দাহ করা হয়, অন্যদিকে পারো দেবকে দেখা দেয়, কিন্তু আশ্চর্যের বিষয় হল দেব ছাড়া পারোকে অন্য কেউ দেখতে পারে না! পারো মারা গেছে নাকি এর পিছনে অন্য কোন রহস্য আছে তা নিয়ে একটা রহস্য ঘনীভূত হয় দর্শকের মনে তার মধ্যে নতুন একটা রহস্য এসে উপস্থিত!

পাল ভৌমিক পরিবারের লোকেরা একটি মায়ের আশ্রমে যায়, বাড়ির মঙ্গল কামনার জন্য, সেখানে দেবের সাথে পারোও যায়, কিন্তু এই আশ্রমের মধ্যে কিছু একটা ব্যাপার আছে যা সম্পূর্ণ অস্বাভাবিক চারপাশটা কেমন যেন সন্দেহজনক! অন্যদিকে আশ্রমে ঠিক গোধূলি লগ্নে আশ্রমের মাতা যখন গান গাইতে শুরু করে সেই সময় পারোর ভীষণ কষ্ট হতে শুরু করে, পারো অসুস্থতা বোধ করে অথচ পারো ত মৃত! একজন মৃত আত্মা কীভাবে অসুস্থ হতে পারে?

আরও পড়ুন : উচিত কথা বলার জন্য রত্না হলো পজেটিভ! নেগেটিভ সূর্যের মা লাবণ্য

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আশ্রমে গোধূলি লগ্নে গান গাইছিল মাতা, ঠিক সেই সময় পারোর হঠাৎ অসুস্থ অনুভব করে!! ভীষণ কষ্ট হচ্ছিল পারোর!! গোধূলি লগ্নে ই কোনো এক রহস্য আছে, যেদিন পারো মূর্তির রহস্য বার করে আর খু//ন হয়!!

দেব বুঝতে পারছিল পারোর কষ্ট হচ্ছে, পারো সেই মুহূর্তে আশ্রম থেকে বেরিয়ে যায়, দেব ছটফট করছিল পারো কে খোঁজার জন্য!

আশ্রমের বাইরে পারো সন্দেহবাতিক কথোপকথন ও শুনতে পায়! তবে ঠিক বুঝে উঠতে পারছিল না কি হচ্ছে!! দেব আশ্রম থেকে বেরিয়ে পারোর কাছে আসে

#TumiAshePasheThakle #তুমিআশেপাশেথাকলে #StarJalsha”

আরও পড়ুন :  সূর্যের চেয়ে পরাগ অনেক ভালো!অন্তত গিরগিটির মতো রং বদলায় না-সূর্যকে সেরা বর সেরা বাবা হিসেবে আর মানতেই পারছেন না দর্শক!

Back to top button

Ad Blocker Detected!

Refresh