বাংলা সিরিয়াল

নিজের ভাগের রুটি কি মিষ্টি করে মিলিকে খাইয়ে দিল অর্জুন!অর্জুন খুব কেয়ারিং!অর্জুন মিলির জুটি দারুণ জমেছে!-অর্জুন মিলির কেমিস্ট্রি দেখতেই মিলি দেখতে শুরু করছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যায় যে, মিলি এমন একটি মেয়ে যে মা মারা যাওয়ার পর,বাবার সাহচর্য না পেয়ে একটু ন্যাকা, বোকা তৈরি হয়েছে। সে খুব বোকা বলেই রাহুলের মত একটা খারাপ ছেলেকে ভালোবেসে নিজের জীবনের সব থেকে বড় ভুল করেছে, মিলি ভাবে রাহুল কে সে যতটা ভালবাসে, রাহুল ও ঠিক তাকে ততটাই ভালোবাসে, কিন্তু রাহুল শুধু মাত্রই তাকে ইউজ করছে!

এই বিষয়টা মিলি না বুঝলেও অর্জুন বুঝতে পেরেছিলো, তাই মিলির জীবনটা যাতে ধ্বংস না হয়, সেই কারণে মিলিকে কিডন্যাপ করে নিয়ে আসে, অন্যদিকে মিলি বুঝতে পারে অর্জুন তাকে কিডন্যাপ করলেও অর্জুন খারাপ ছেলে নয়, অর্জুন তার কোন ক্ষতি করে নি বরং তাকে আগলে রেখেছে।

এরপর মিলিকে কিডন্যাপিং এর দায়েই এই অর্জনকে যখন কিডন্যাপ করা হয়, প্রচন্ড পরিমাণে মারধোর করা হয় এবং অর্জুনকে মেরে ফেলার প্ল্যান করা হয়,তখন মিলি কিডন্যাপিং এর সমস্ত দায় নিজের ওপর চাপিয়ে নিয়ে প্রেস কনফারেন্স করে বলে যে সে অর্জুনকে ভালোবেসেছে তাই সে আর অর্জুন পালিয়ে গিয়েছিলো অর্জুন তাকে কিডন্যাপ করে নি।

এই ঘটনার পর মিলিকে তার বাবা তাড়িয়ে দেয় আর রাহুল তো কোনদিনই তাকে ভালবাসেনি, তাই সহজেই তাকে অবিশ্বাস করে! এরপর মিলির একমাত্র আশ্রয় হয়ে ওঠে অর্জুন, অর্জুন মিলিকে আগলে রাখতে শুরু করে, খেয়াল রাখতে শুরু করে, ধীরে ধীরে তৈরি হয়ে ওঠে অর্জুন আর মিলির কেমিস্ট্রি। অর্জুন আর মিলির কেমিস্ট্রি যত তৈরি হচ্ছে তত যেন মিলি ধারাবাহিকের ফ্যান হয়ে উঠছেন দর্শক!

কেউ লিখছেন,“অর্জুন দিন দিন কিউট হয়ে যাচ্ছে

এই জুটিটাকে ও বেশ ভালোই লাগছে
মিষ্টি একটা জুটি

#মিলি”

আরও পড়ুন : গোধূলি লগ্নে কোনো রহস্য আছে!পারো অসুস্থতা বোধ করছে গোধূলি লগ্নে! মৃত আত্মা কীভাবে অসুস্থ হতে পারে?

কারোর কথায়,“অর্জুন দা ওর রুটিটা মিলিকে দিয়ে কি মিষ্টি করে বলল, খাও। ওই জায়গাটা এতবার দেখলাম কি বলবো, খুব মিষ্টি দুজনে, আর অর্জুন দা ভীষণ কেয়ারিং” এই জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে কেউ লিখছেন, “এই জুটিটা just অসাধারণ লাগছে আমার কাছে। খুব ভালো হচ্ছে মিলি দিন দিন ”

কেউ আবার অর্জুন মিলির কেমিস্ট্রির জন্যই মিলি দেখতে শুরু করলেন বলে জানিয়েছেন,“আজ থেকে শুরু করলাম মিলি
প্রথম একটা ভিডিও ক্লিপস দেখে খুব ভালো লেগেছিল তাই আজকে থেকে দেখা শুরু করলাম
মিলি এই সপ্তাহে একের জন্য স্লটলিড করতে পারেনি আশা করি লাস্ট সপ্তাহে নটার স্লটে স্লট লিড করেই যাবে দেখা যাক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh