বাংলা সিরিয়াল

আলোর কোলে,আশেপাশে থাকলে দেখে বুঝলাম ভূত তো মানুষকে ছুঁতেই পারে না! ক্ষতি করা তো দূর! মানুষ শুধু শুধুই ভয় পেয়ে রাম নাম করে!

আমরা যতই বীরত্ব দেখাই না কেন ভূতের নাম শুনলে আমাদের সবারই মুখ চুন হয়ে যায়! আসলে অশরীরী আত্মা ভূতপ্রেত এই দুই জিনিস কে ভয় পায় না এমন খুব কম মানুষই আছেন! যিনি সবসময় সাহসের কথা বলেন, যিনি সব সময় বীরত্ব দেখান,তিনি ও কিন্তু দিনশেষে ভুতুড়ে বাড়ি বা ভূতের নাম শুনলে রাম নাম জপতে জপতে বাড়ি যান!

আসলে যা আমরা দেখতে পায় না, যা সম্পর্কে আমাদের কোন ধারণা নেই তাই নিয়ে আমাদের ভয় থাকাটাই স্বাভাবিক! আমাদের সেই চিরাচরিত অন্তরের মধ্যে পুষে রাখা ভয়কে দূর করতেই কি তবে জি বাংলা ও স্টার জলসায় এই ভুতুড়ে দুই ধারাবাহিক কে আনা হলো? দর্শকের মনের মধ্যে সেই প্রশ্ন কিন্তু অলরেডি উঠতে শুরু করে দিয়েছে।

আসলে জি বাংলার সদ্য যে ধারাবাহিকের প্রোমো দেওয়া হয়েছে সেটি একটি ভূতের গল্প। আলোর কোলে ধারাবাহিকের নায়কের প্রথম স্ত্রী একজন ভূত, কিন্তু ভূত হয়ে মানুষের ক্ষতি করা তো দূর সে মানুষকে ছুঁতে পর্যন্ত পারে না!

আরও পড়ুন : নিজের ভাগের রুটি কি মিষ্টি করে মিলিকে খাইয়ে দিল অর্জুন!অর্জুন খুব কেয়ারিং!অর্জুন মিলির জুটি দারুণ জমেছে!-অর্জুন মিলির কেমিস্ট্রি দেখতেই মিলি দেখতে শুরু করছেন দর্শক!

আবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে তে দেখা যাচ্ছে যে দেবের প্রথম প্রেমিকা, পারো কে কেউ গুলি করে মেরে দিয়েছে। অর্থাৎ পারো ভূত হয়ে গেছে কিন্তু ভূত হওয়ার পরে সে কোন জিনিসপত্র কোন কিছুই ছুঁতে পারছে না, সে সবাইকে দেখতে পাচ্ছে, সকলের কথা শুনতে পাচ্ছে, সবাই তার জন্য কষ্ট পাচ্ছে দেখে সেও কষ্ট পাচ্ছে, কিন্তু সে কাউকে বোঝাতে পারছে না, সে আছে!

এই দুই ভূত কে দেখে ভয় হওয়ার বদলে দর্শকের মায়া হচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক আলোর কোলে এবং তুমি আশে পাশে থাকলে র এই বিষয়টা নিয়েই লিখেছেন যে,“এই কয়দিনে এই দুটো সিরিয়াল দেখে যা বুঝলাম, ভূত হাজার চেষ্টা করলে মানুষের ক্ষতি করা তো দূর, ছুঁতে পর্যন্ত পারেনা! আর মানুষ বেকার তেনাদের ভয় পেয়ে রাম রাম করে!”

আরও পড়ুন : গোধূলি লগ্নে কোনো রহস্য আছে!পারো অসুস্থতা বোধ করছে গোধূলি লগ্নে! মৃত আত্মা কীভাবে অসুস্থ হতে পারে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh