বাংলা সিরিয়াল

নায়িকা হতে নয় অভিনেত্রী হতে এসেছিলেন শ্রীতমা-এই কথাটা শ্রীতমার জন্য‌ই পারফেক্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল মা, এই ধারাবাহিকে দেখা যায় যে, ছোট্ট ঝিলিক অনেক অল্পবয়সে কিডন্যাপ হয়েছিলো, হীরা আম্মা তাকে কিডন্যাপ করে আর তারপর তাকে চোর পকেটমার হিসেবে তৈরি করা হয়, ছোট ঝিলিক যখন জানতে পারে, সে যার কাছে বড় হয়ে উঠেছে সে তার আসল মা নয় তখন সে তার নিজের মাকে খুঁজতে শুরু করে।

নিজের মাকে ঝিলিক খুঁজে তো পায় কিন্তু সেই যে মায়ের হারিয়ে যাওয়া পরী সেটা বিশ্বাস করাতে তার অনেকগুলো বছর লেগে যায়, বড় এই ঝিলিকের চরিত্রে আমরা দেখেছিলাম শ্রীতমা ভট্টাচার্যকে।

বড় ঝিলিক বা দিয়া চরিত্রে তার অভিনয় বাকরুদ্ধ করে দিয়েছিল দর্শককে। কিন্তু এই মা ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর তাকে আর লিড চরিত্রে দেখতে পাওয়া যায় না, লিভ চরিত্রে অভিনয় করবার পর এত জনপ্রিয়তা লাভ করেও ঝিলিককে পরবর্তীতে ইচ্ছেনদী ধারাবাহিকে নেগেটিভ রোলে অভিনয় করতে হয়!

এরপর একাধিক ধারাবাহিককে অভিনয় করেছেন শ্রীতমা কিন্তু সেগুলো সবই পার্শ্ব চরিত্র, হ্যাঁ ধারাবাহিকে তার প্রত্যেকটি চরিত্রই অত্যন্ত গুরুত্বপূর্ণ, আর বলাই বাহুল্য এক একটা চরিত্র এক এক রকম শেডের, কোনটা নেতিবাচক, কোনটা ইতিবাচক, কোন চরিত্রের মধ্যে উঠে এসেছে মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব, কোন একটি চরিত্র আবার স্পেশাল চাইল্ড। এইসব চরিত্রে অভিনয় করতে করতে শ্রীতমা বুঝিয়েছেন তিনি জাত অভিনেত্রী শুধু নায়িকা হতে তিনি আসেন নি।

 

 

View this post on Instagram

 

A post shared by Sritama Bhattacharjee (@sritamarvelous)

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নায়িকা হতে নয় অভিনেত্রী হতে এসেছি’
এই কথাটা ওর জন্য একদম উপযুক্ত
শ্রীতমা ভট্টাচার্য
গুনী এবং দক্ষ একজন অভিনেত্রী
সে নায়িকা হিসেবেও সেরা ( ঝিলিক)
সে খলনায়িকা হিসেবেও সেরা ( অদৃজা/তিথী)
সে সাইড রোলেও সেরা ( দেবী চৌধুরানী, সোহাগ জল, চরিত্রের নাম মনে নাই)
সে স্পেশাল চাইল্ড হিসেবেও সেরা ( পুতুল)
মোট কথা সে যখন যে চরিত্র করে একদম নিখুঁত অভিনয় করে
বিভিন্ন চ্যানেলের নতুন /পুরাতন নায়িকার থেকে সে হাজার গুণে যোগ্য এবং দক্ষ একজন অভিনেত্রী”

এই পোস্টের কমেন্ট বক্সে অনেকেই কমেন্ট করেছেন যে,শ্রীতমা ইচ্ছাকৃতই মুখ্য চরিত্র করেন নি কারণ নায়িকা চরিত্র মানে এক ধরনের ন্যাকামো এবং উদারতার প্রতিমা, সেখানে পার্শ্ব চরিত্র করলে অনেক ধরণের চরিত্র করা যায়।

আরও পড়ুন : আলোর কোলে,আশেপাশে থাকলে দেখে বুঝলাম ভূত তো মানুষকে ছুঁতেই পারে না! ক্ষতি করা তো দূর! মানুষ শুধু শুধুই ভয় পেয়ে রাম নাম করে!

Back to top button

Ad Blocker Detected!

Refresh