বাংলা সিরিয়াল

চেহারা নায়কোচিত নয়, তবে অ্যাক্টিং খুব ভালো করে!-মিলি ধারাবাহিকের অনুভব কাঞ্জিলালের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি। এই ধারাবাহিকের নায়ক চরিত্রে অভিনয় করছেন অনুভব কাঞ্জিলাল, প্রথম যখন মিলি ধারাবাহিকের প্রোমো বের হয় তখন আলতা ফড়িং খ্যাত জনপ্রিয় অভিনেত্রী খেয়ালীর সাথে অনুভবকে দেখে অনেকেই মানতে পারেন নি অনেকের বক্তব্য ছিল খেয়ালীর সাথে অনুভবকে মানাচ্ছে না।

নায়ক চরিত্র কে বদলানোর দাবি নিয়ে শুরু হয়েছিল মারাত্মক ট্রোলিং, কিন্তু গল্প যখন শুরু হলো তখন দেখা গেল অর্জুন চরিত্রটা এমনই যে ধারাবাহিকের এই নায়ক অর্জুন চরিত্রে অনুভবের চাইতে বেটার আর কেউ হতে পারতেন না। অর্জুন এমন একটা ছেলে যে খুব ভালো সবার ভালো করে কিন্তু তা সত্ত্বেও সে জেলে, কারণ তার সাথে খুব খারাপ কিছু ঘটেছে!

একই সাথে তার আরো অনেক বড় লক্ষ্য আছে যে লক্ষ্য পূরণ করলে তাকে আরো একবার জেলে যেতে হবে! তার চরিত্রের মধ্যে থাকা দ্বিধাদ্বন্দ্ব , ভালো মানুষী সবকিছুই এত সুন্দর করে অনুভব তুলে ধরেছেন যে দর্শক এখন বলেন মিলি ধারাবাহিক টা দেখতেই ইচ্ছা করে অর্জুনের জন্য।

 

 

View this post on Instagram

 

A post shared by Anubhav Kanjilal (@sunny_kanjilal)

কোন মিশনে গিয়ে মিলি যখন অজ্ঞান হয়ে পড়ে যায় তারপর অর্জুন যখন নিজের প্রাণের ঝুঁকি নিয়ে মিলিকে কোলে করে তুলে নিয়ে আসে এবং তারপর মিলির জ্ঞান ফেরার পর একটা ছোট বাচ্চার মত মিলির কেয়ার করে, মিলির কথা ভাবে তখন মিলি অর্জুনের কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়ে যান দর্শক। অনেকেই এখন এই ধারাবাহিক দেখতে দেখতে বুঝতে পারেন যে অনুভবের চেহারাটা তথাকথিত নায়কদের মতো না হলেও তার অ্যাক্টিং সুপার ডুপার!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“অনুভবের নায়কাচীত চেহারা নয় & gd looking নয়। but acting টা খুব ভালো করে। একবারও মনে হয়না acting করছে। অনেক নায়কাচীত চেহারা ও gd looking hero এত ভালো acting skill নেই l”

আরও পড়ুন : নায়িকা হতে নয় অভিনেত্রী হতে এসেছিলেন শ্রীতমা-এই কথাটা শ্রীতমার জন্য‌ই পারফেক্ট!

Back to top button

Ad Blocker Detected!

Refresh