বাংলা সিরিয়াল

সৃজন-পর্ণার সম্পর্ক জোড়া লাগাতে ঠাম্মির সঙ্গে ফুলকি! নিম ফুলের মধু’র বিবাহবার্ষিকীর স্পেশাল এক ঘণ্টার মহাপর্ব

জি বাংলার পর্দায় এবার নিম ফুলের মধু ধারাবাহিকের এক ঘণ্টার মহাপর্ব। সৃজন-পর্ণার ভালোবাসা বিচ্ছেদে মোড়ানো এই ধারাবাহিক এই সপ্তাহের টিয়াপি তালিকায় প্রথম স্থান অর্জন করে নিয়েছে। সৃজনের সঙ্গে পর্ণার ডিভোর্স নিয়ে তোলপাড় করা পর্ব চলছে নিম ফুলের মধু ধারাবাহিকে।

পর্ণাকে খোরপোষ দিতে ১০ লাখ টাকা জোগাড় করতে হিমশিম খাচ্ছে সৃজন। এই সমস্যার সমাধানে এবার ঠাম্মি বিবাহবার্ষিকীর প্ল্যান করেছেন।

২০ নভেম্বর সোমবার জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকের এক ঘণ্টার মহা পর্ব দেখতে পাবেন দর্শকরা। বিবাহ বার্ষিকী স্পেশাল পর্ব। নতুন প্রোমো শেয়ার করেছে চ্যানেল কর্তৃপক্ষ। সেখানে দেখা গিয়েছে, ছোট্ট ডায়েরি আর পেন নিয়ে কি যেন লিখছেন ঠাম্মি। ডায়েরিটা টেবিলের নিচে রেখে তিনি বলছেন, “বাড়ির বাকিদের কথা বাদ দিন। সকলের যা উটকো মতিগতি। সব একেবারে ডিভোর্স-ডিভোর্স খেলায় মেতেছে।

আমি কিন্তু, আমার দাদুভাই আর পর্ণা দিদিকে মেলানোর পুরোদস্তুর প্ল্যান করে রেখেছি। ওটা ওদের প্রথম বিবাহবার্ষিকী। এই অভিযানে আমাকে সঙ্গ দেবে ফুলকি দিদি। আগামী ২০ নভেম্বর সন্ধ্যা সাড়ে সাতটা থেকে সাড়ে আটটা পর্যন্ত এক ঘণ্টার মহাপর্বের সম্প্রচার হবে। আর এদের বিবাহবার্ষিকীতে সকলের নিমন্ত্রন রইল।”

এর আগে জন্মাষ্টমীতে ফুলকির শ্বশুরবাড়িতে গিয়েছিল পর্ণা। হারিয়ে যাওয়া সোনারগোপাল খুঁজতে ফুলকিকে সাহায্য করেছিল পর্ণা। সৃজন-পর্ণাকে এক সূত্রে বেঁধে দেওয়ার জন্য স্বামীর সঙ্গে হাতে হাত মেলাতে আসছে ফুলকি আর রোহিত। সেই মহাপর্ব দেখার জন্যই মুখিয়ে রয়েছেন দর্শকরা।

প্রসঙ্গত উল্লেখ্য, এখন টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। প্রথম পাঁচ নম্বরে থাকার পাশাপাশি এখন আবার প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক।

 

প্রথমবার বেঙ্গল টপার হওয়ার পর এবার এক ঘন্টার মহাপর্ব দেখিয়ে দর্শকদের মন জয় করতে চাইছে ধারাবাহিকের নির্মাতারা। ২০ নভেম্বর সোমবার কি তবে মিল হবে পর্না আর সৃজনের? ফুলকি কি সত্যি পারবে দুজনকে মেলাতে। জানতে হলে দেখুন নিম ফুলের মধু।

আরও পড়ুন : চেহারা নায়কোচিত নয়, তবে অ্যাক্টিং খুব ভালো করে!-মিলি ধারাবাহিকের অনুভব কাঞ্জিলালের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

Back to top button

Ad Blocker Detected!

Refresh