বাংলা সিরিয়াল

“মস্ত বড় ঘটিবাটি…”, বউ ডোনা আর মায়ের ঝগড়ায় কোন পক্ষে নাম লেখান সৌরভ? জানলে অবাক হবেন

বাংলা ধারাবাহিক থেকে শুরু করে বাংলা সিনেমা, সব জায়গাতেই শাশুড়ি বৌমার ঝগড়াঝাঁটি লেগেই থাকে। সিরিয়াল গুলো তো বাস্তবের উপর ভিত্তি করে তৈরি হয়। আর বাস্তবের কথা বলতে গেলে, বেশিরভাগ শাশুড়ি বৌমার সম্পর্ক কিন্তু আদায় কাঁচকলায় হয়ে থাকে। কিন্তু জানেন কি, সৌরভের বউ ডোনা গাঙ্গুলির সঙ্গে কেমন সম্পর্ক তাঁর মা নিরূপার?

দাদাগিরির মঞ্চে সৌরভের সঙ্গে দাদাগিরি করতে এসেছিল কার কাছে কই মনের কথা পরিবার। শিমুল অর্থাৎ মানালি দে এদিন বিয়ের পরপর শাশুড়ি বৌমার অশান্তির কথা তোলেন।

এরপরে সৌরভকে করে বসেন একটি ব্যক্তিগত প্রশ্ন। জিজ্ঞাসা করেন, “ঘটি আর বাটি একসঙ্গে রাখলে টুকটাক তো সবার বাড়িতেই হয়। আমার আর আমার শাশুড়ির সম্পর্কটাও ওরকম ছিল। মাঝেমাঝে আওয়াজ হত। তোমার বাড়িতে যদি এমন কিছু ঘটে, তুমি কার পক্ষে থাকো?”

এই শুনে মুচকি হেসে সৌরভ উত্তর দেন, “আমি একমাত্র সানার পক্ষে থাকি”। তখন মানালি বলেন, “সানা তো বাইরে থাকে!” এর জবাবে সৌরভ বলেন, “তাতে কি হবে! সানা মস্ত বড় ঘটিবাটি।”

আবারো সৌরভ বলেন, “বাড়িতে সবার বয়স হয়ে গেছে। ওই স্টেজটা পেরিয়ে গিয়েছে আসলে। এসব তো তরুণদের মধ্যে হয়। খুটুং খাটাং লেগে থাকে”। আবার মানালি প্রশ্ন করেন, “তখন যখন হত, কী করতে?” দাদা বলেন, “ক্রিকেট খেলতাম”।

আরও পড়ুন : সৃজন-পর্ণার সম্পর্ক জোড়া লাগাতে ঠাম্মির সঙ্গে ফুলকি! নিম ফুলের মধু’র বিবাহবার্ষিকীর স্পেশাল এক ঘণ্টার মহাপর্ব

পাশের বাড়ির মেয়ের সঙ্গে লুকিয়ে বিয়ে থেকে শুরু করে ক্রিকেট দুনিয়ায় কাঁপিয়ে বেড়ানো। সৌরভের জীবন সম্পর্কে অনেকেই অনেক কিছুই জানেন, তবে বেশিরভাগটাই কিন্তু অজানা।

আর সেই অজানা বিষয়গুলোকে তুলে ধরতে সৌরভের বায়োপিক আসছে খুব শীঘ্রই। সৌরভ আর ডোনার সম্পর্কের রসায়ন বড় পর্দায় দেখতে চলেছেন দর্শকরা। ২০২৪ সালেই সিনেমার শ্যুটিং শুরু হবে। সৌরভের ভূমিকায় দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। সৌরভের বাড়িতেও শ্যুট হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন : অভিনয়ের পাশাপাশি গানেও চমৎকার রচনা ব্যানার্জি! কন্ঠে যেনো মা সরস্বতীর বিরাজ

Back to top button

Ad Blocker Detected!

Refresh