বাংলা সিরিয়াল

সন্তানের জন্ম দিলেন রুবেলের নায়িকা! টেলিভিশন জগৎ থেকে কোথায় গেলেন ‘রায়া’ ঈশানী ?

আবারো দারুন সুখবর টলিপাড়ায়। মা হলেন অভিনেত্রী ঈশানী দাস। নিজের সোশ্যাল মিডিয়ায় রবিবার সকল অনুরাগীদের সঙ্গে নিজের মা হওয়ার সুখবর শেয়ার করে নিলেন অভিনেত্রী৷ ছেলে হলো নাকি মেয়ে? ২০২১ সালের নভেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টেলিপর্দার অভিনেত্রী ঈশানী দাস৷ বিয়ের ২ বছর পার হতেই সন্তানের জন্ম দিলেন তিনি৷ ২০১৩ সাল থেকে অভিনয়ের জগতে যাত্রা শুরু করেন ঈশানী।

একটা সময় ধারাবাহিকের খুবই পরিচিত ও জনপ্রিয় মুখ ছিলেন ঈশানী৷ বাঘ বন্দি খেলায় রুবেলের নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শেষ বার। কিন্তু তারপর আর পর্দায় দেখা যায়নি এই নায়িকাকে। গ্ল্যামার জগতকে বিদায় জানিয়ে বর্তমানে আবু ধাবিতে বসবাস করছেন এই নায়িকা। স্বামীর সঙ্গে সেখানেই সংসার পেয়েছেন রুবেলের নায়িকা ঈশানী। তাঁর স্বামী প্রণবেন্দু গুড়িয়া।

তবে এবার অনুরাগীদের সঙ্গে এক দারুণ খবর শেয়ার করলেন ঈশানী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, “আমাদের সংসারে দুটো ছোট্ট পা-এর আগমন ঘটেছে, ভগবানের কৃপায় পুত্র সন্তানের বাবা-মা হলাম”।

একটি ছবি শেয়ার করেছেন তিনি। ওই পোস্ট করা দেখা যাচ্ছে যে, বাবার আঙুল নিজের মুঠোয় আগলে রেখেছে ক্ষুদে। কমেন্ট সেকশনে অনেকেই তার মা হওয়ার খবরে আনন্দিত হয়ে এই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

দীর্ঘদিন ধরে গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত নন ঈশানী দাস। বাঘ বন্দি খেলা সহ অর্ধাঙ্গিনী, সীমানা পেরিয়ে নামক মেগা সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী। তিনি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

আরও পড়ুন : অভিনয়ের পাশাপাশি গানেও চমৎকার রচনা ব্যানার্জি! কন্ঠে যেনো মা সরস্বতীর বিরাজ

জিঘাংসা নামের এক ওয়েব সিরিজে শেষ অভিনয় করেন তিনি। তবে এত কিছুর মধ্যে বাঘ বন্দী খেলা ধারাবাহিকে রায়ার ভূমিকায় দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিলেন ঈশানী। বর্তমানে অভিনেত্রীর ফ্যানেরা তাকে গ্ল্যামার জগতে খুবই মিস করেন।

আরও পড়ুন : “মস্ত বড় ঘটিবাটি…”, বউ ডোনা আর মায়ের ঝগড়ায় কোন পক্ষে নাম লেখান সৌরভ? জানলে অবাক হবেন

Back to top button

Ad Blocker Detected!

Refresh