টলিউড

অভিনয়ের পাশাপাশি গানেও চমৎকার রচনা ব্যানার্জি! কন্ঠে যেনো মা সরস্বতীর বিরাজ

টলিপাড়ার ক্রাশ রচনা বন্দ্যোপাধ্যায়। বয়স যেন কিছুতেই বাড়ে না এই অভিনেত্রী সঞ্চালিকার। সকলকে একের এর পর এক ভাল ছবি উপহার দিয়েছেন তিনি। বলিউডেও অভিনীত করতে দেখা গিয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়কে। তবে একটা সময়ের পর অভিনয় থেকে বিরতি নেন রচনা বন্দ্যোপাধ্যায়।

একজন দাপুটে অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজনের সঞ্চালিকা হওয়ার পাশাপাশি, রচনা বন্দ্যোপাধ্যায় যে গানেও তুখোর তা কি জানতেন?

২০১২ সাল থেকে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান-এ সঞ্চালিকার কাজ শুরু করেন রচনা। অভিনেত্রী হয়ে সুনাম অর্জন পাশাপাশি, বর্তমানে সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন রচনা। তা অবশ্য এই জি বাংলার প্রখ্যাত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর দৌলতেই।

একটা সময় যেকোনো বড় অভিনেতা অভিনেত্রী হোক কিংবা গায়ক গায়িকা, তারা সকলেই মাচা শো করতেন। কুমার শানু, জোজো থেকে শুরু করে কেউ বাদ যেতেন না এই তালিকা থেকে। সম্প্রতি রচনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ফেসবুকে ভাইরাল হওয়ার ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি জায়গায় মানুষের পারফর্ম করছেন রচনা ব্যানার্জি। তার কন্ঠে শোনা যাচ্ছে ঝুম ঝুম ঝুম বাবা গানটি। একজন জনপ্রিয় অভিনেত্রী পাশাপাশি একজন সঞ্চালিকা হওয়ার পরেও, তিনি যে একজন দারুন গায়িকা বা পারফর্মার, তার প্রমাণ মিলেছে এই ভিডিওটি দেখেই।

বাপ্পি লাহিড়ীর কম্পোজিশনে এই গানটি এক সময় সকলের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছিল। এখনো এই গানের জনপ্রিয়তা দারুন, সেটাই তুলে ধরলেন রচনা।

রচনার ওই লাইভ পারফরম্যান্স যারা দেখেছেন তারা সকলেই প্রশংসা করছেন দিদি নাম্বার ওয়ান সঞ্চলিকার। ফেসবুক ভাইরাল ভিডিওটি দেখে কমেন্ট সেকশনে প্রশংসার ঝড়। তবে অনেক নিন্দুকরা নিন্দা করেছেন। দিন কয়েক আগেই পূর্ব মেদিনীপুরে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে গভর্নমেন্ট অফ ইন্ডিয়া স্টিকার লাগানো গাড়ি নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন রচনা।

আরও পড়ুন : দ্বিতীয়বার সাধ ভক্ষণ শুভশ্রীর, লাল ব্লাউজ আর সাদা শাড়িতে যেন অপরূপা অভিনেত্রী

Back to top button

Ad Blocker Detected!

Refresh