বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চের শিমুলের শাশুড়ি! মধুবালার পারফরম্যান্স দেখে অবাক সৌরভ

দাদাগিরি সিজন ১০ যেন চাঁদের হাট। প্রায় দিনই সেলিব্রেটিরা আসছেন দাদা সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দাদাগিরি করতে। নিম ফুলের মধু, জগদ্ধাত্রী ধারাবাহিকের পর, এবার দাদাগিরির মঞ্চে এলো “কার কাছে কই মনের কথা” ধারাবাহিক পরিবার। বর্তমানে টিআরপি তালিকার শীর্ষে রয়েছে “কার কাছে কই মনের কথা” ধারাবাহিক।

আনন্দে মশগুল মশগুল “কার কাছে কই মনের কথা” ধারাবাহিকের কলাকুশলীরা। সেই আনন্দই যেন কয়েক গুণ বাড়িয়ে দিলেন সৌরভ।

দাদাগিরি শুক্রবারের এপিসোডে উপস্থিত ছিল কার কাছে কই মনের কথা ধারাবাহিকের কলাকুশলীরা। তবে এদিন দাদাগিরির মঞ্চের শিমুলের শাশুড়ি মধুবালাকে দেখা গেল একেবারে অন্য পোশাকে। সাদা শাড়ির পরিবর্তে এদিন তাকে দেখা গেল, টকটকে লাল রঙের জমকালো শাড়িতে।

অন্যদিকে, লাল পাড় হালকা সবুজ শাড়িতে দেখা মিলল শিমুল মানালি দের। প্রোমোর শুরুতে শিমুলকে উদ্দেশ্য করে মধুবালা দেবী অর্থাৎ রীতা দত্ত চক্রবর্তী বলেন, “বউমা তুমি আমাকে সাজিয়ে গুছিয়ে এ কোথায় নিয়ে এলে”। সদর্পে তিনি বলেন, “দাদাগিরিটা না আমি ভালো জানি”। তখনই হাততালি দিতে শুরু করেন দর্শকরা। দাদাগিরির মঞ্চে মিষ্টির থালা হাতে প্রবেশ করেন সৌরভ। শিমুলের শাশুড়ি আর শিমুলকে মিষ্টি খাইয়ে দেন তিনি। সৌরভকে আশীর্বাদ করেন শিমুলের শাশুড়ি।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এদিন পুতুল চরিত্রে অভিনয় করা শ্রীতমাকেও দেখা গেল, চুলে কার্ল করে দাদাগিরির মঞ্চে হাজির হতে। জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী কণ্ঠ শোনা গেলো মধুবালার কথায়। এদিকে দাদার সঙ্গে পোজ দিয়ে ছবি তুললেন মানালি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, “দাদাগিরিতে যাব দাদার সাথে ছবি তুলবো না, সেটা কি হতে পারে… কাল দাদাগিরিতে কার কাছে কই মনের কথা’র আমরা সবাই থাকছি…”।

“কার কাছে কই মনের কথা” ধারাবাহিকের অনুরাগীরা খুবই খুশি, শিমুল সহ তার পুরো পরিবারকে দাদাগিরির মঞ্চে দেখে। একজন লেখেন, “এবার দাদাগিরি বড্ড তারকাকেন্দ্রিক। প্রতি সপ্তাহে তারকাদের দেখতে ভালো লাগছে না”। বারবার সেলিব্রিটিদের দাদাগিরি মঞ্চে হাজির করানো নিয়ে একজন আবার ক্ষোভ প্রকাশ করে লেখেন, “সবসময় সেলেবরা কেন? আম জনতা কী দোষ করল”।

আরও পড়ুন : অভিনয়ের পাশাপাশি গানেও চমৎকার রচনা ব্যানার্জি! কন্ঠে যেনো মা সরস্বতীর বিরাজ

Back to top button

Ad Blocker Detected!

Refresh