টলিউড

দ্বিতীয়বার সাধ ভক্ষণ শুভশ্রীর, লাল ব্লাউজ আর সাদা শাড়িতে যেন অপরূপা অভিনেত্রী

হাতে মাত্র আর কয়েকটা দিন বাকি, তারপরেই রাজ আর শুভশ্রীর ঘর আলো করে আসতে চলেছে এক নতুন সদস্য। ভাই কিংবা বোন আসতে চলেছে ছোট্ট ইউভানের। গর্ভাবস্থার নয় মাসে পদার্পণ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই সময় কাজের থেকে কিছুটা ছুটি নিয়ে বাড়িতেই রয়েছেন তিনি ছেলের সঙ্গে, স্বামীর সঙ্গে মুহূর্তগুলো এনজয় করছেন। গর্ভাবস্থায় থাকাকালীন তিনি একটানা শুটিং করে গিয়েছেন। তবে এবার পালা একটু বিশ্রামের। নয় মাসের সাধ খেলেন অভিনেত্রী।

ভাইফোঁটার পরের দিন সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী ৯ মাসের সাধ ভক্ষণ এর বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখিলেন, ‘এত্ত আদর-যত্ন’। এদিন শুভশ্রীকে দেখা গেল সাদা রঙের শাড়ি আর লাল রঙের স্লিভলেস ব্লাউসে। কপালে টকটকে লাল টিপ, হাতে শাখা পলা। কানে গলায় সোনার গহনা পড়েছেন অভিনেত্রী। একেবারে বাঙালি বধু সাজে দেখা গেল তাঁকে।

পঞ্চ ব্যঞ্জন দিয়ে থালা সাজিয়ে এদিন শুভশ্রী পরিবারের পক্ষ থেকে তাঁকে সাধ খাওয়ানো হলো। ভাত, পোলাও, বেগুন ভাজা, মাছের মাথা, ডাল, সবজি তরকারি আরোও কত কি ছিল মেন্যুতে। পান পাতায় করে মিষ্টি পরিবেশন করাও হয়। ধান দূর্বা দিয়ে আশীর্বাদ করা হয় হবু মা’কে। শুভশ্রীর ননদ, রাজ চক্রবর্তীর দিদি বনানী পাণ্ডে। এদিন রাজের দিদি অর্থাৎ নিজের ননদ এবং বোনঝি সৃষ্টিকেও ধন্যবাদ জানালেন শুভশ্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

জুন মাসে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আনেন শুভশ্রী এবং রাজ দুজনেই। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “আমার কোনও অসুবিধা হয় না, কারণ আমার সঙ্গে আমার পরিবারের সকলের নিঃস্বার্থ সমর্থন রয়েছে। আমি যে কাজটা করি সেটা আমি ভালোবাসি, সেটা মন দিয়ে করি। আর ইউভানও বোঝে যে মা-কে কাজে যেতে হয়, সেটা ও সম্মান করে। দ্বিতীয় সন্তান এলে আমাদের পরিবার পূর্ণ হবে”।

আরও পড়ুন : ভাইফোঁটায় ভাই-দাদাদের ফোঁটা দিলেন শ্রুতি, শ্রীমা, পল্লবীরা: পেলেন বোনফোঁটাও

Back to top button

Ad Blocker Detected!

Refresh