টলিউড

ভাইফোঁটায় ভাই-দাদাদের ফোঁটা দিলেন শ্রুতি, শ্রীমা, পল্লবীরা: পেলেন বোনফোঁটাও

পৃথিবীর সবচেয়ে মিষ্টি সম্পর্কগুলির অন্যতম হলো ভাইবোনের সম্পর্ক। এই সম্পর্ক অটুট রাখতেই ভাইফোঁটা পালন করা হয়। “ভাই এর কপালে দিলাম ফোঁটা, যমের দুয়ারে পড়ল কাঁটা”… এই শ্লোক উচ্চারণ করেই পালিত হয় এই উৎসব। কালীপুজো এবং দীপাবলির পর আসে ভাইফোঁটার পর্ব।

ভাইদের ফোটা দেওয়ার পাশাপাশি তাদের জন্য নানান রকম উপহার দেওয়া তো বটেই, রকমারি রান্না করে খাওয়ানো হয় ভাই দাদাদের। বোন বা দিদিদের উপহার দেন ভাই বা দাদারা।

সারা বছরের বিভিন্ন দিন শুটিং থাকলেও, এই সমস্ত ব্যস্ততা কাটিয়ে উঠে ঘরোয়া আয়োজনে ভাই আর দাদাদের কপালে ফোঁটা দিলেন টেলিভিশন জগতের নায়িকারা। ইতিমধ্যেই ভাইফোঁটার শুভ মুহুর্তের বিভিন্ন ছবির ভিডিও তারা তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করেছেন।

অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় ভাইফোঁটার ছবি পোস্ট করেছেন। শাড়ি পরে ফোঁটা দেওয়ার পাশাপশি দাদাকে প্রণাম করলেন তিনি।

অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ভাইফোঁটার দিনের ভাই আর দাদাদের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে ফোঁটা দিলেন। পাল্টা ভাইও ফোঁটা দিয়েছেন শ্রীমাকে। ভাইফোঁটার ছবি শেয়ার করে শ্রীমা লেখেন, “ভাইয়ের কপালে দিলাম ফোঁটা। যম দুয়ারে পড়লো কাঁটা। আজ প্রথম আমিও ফোঁটা পেলাম। আগলে রাখব ,সবাই মিলে ভালো থাকব!!!!”

অভিনেত্রী পল্লবী মুখোপাধ্যায় ফোঁটা দিলেন দাদা সায়ক চক্রবর্তীকে। মুম্বই থেকে কলকাতায় এসেছেন ভাইফোঁটা উপলক্ষে। সেই ছবি পোস্ট করেছেন সায়ক। এদিন বাড়ির নাড়ু গোপাল আর কৃষ্ণকে ভাইফোঁটা দিলেন শ্রুতি দাস। সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

ক্যাপশনে শ্রুতি লেখেন, “আমার অমর ভাই দের দিলাম ফোঁটা”। ভাইফোঁটা বাঙালিদের চিরকালীন সম্প্রীতির উত্‍সব। একেবারেই ঘরোয়া অনুষ্ঠান এটি। তাই অন্তত একটা দিন ভাইবোনেদের সঙ্গে কাটানো মুহূর্ত স্মরণীয় করে রাখতে চান অভিনেতা অভিনেত্রীরা।

আরও পড়ুন : ঠিক যেন গল্পের মত! কোয়েলের ভাইফোঁটার ভিডিও দেখে ঘরের ছেলেকে খুঁজে পেল পরিবার

Back to top button

Ad Blocker Detected!

Refresh