টলিউড

ঠিক যেন গল্পের মত! কোয়েলের ভাইফোঁটার ভিডিও দেখে ঘরের ছেলেকে খুঁজে পেল পরিবার

ভাইফোঁটার দিনে ঘরের ছেলের খোঁজ পেলেন পরিবার। নিজের অজান্তেই শুভদিনে এক বিরাট পুণ্যের কাজ করলেন টলিউড জগতের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

রক্তের সম্পর্ক না থাকা কোন এক দিদি ভাইফোঁটার দিনে সেই ভাইকে তার নিজের ঘরে ফিরিয়ে দেবে, এ কথা হয়তো কোনদিন স্বপ্নেও ভাবেননি মুর্শিদাবাদের সুজয়ের পরিবার পরিবারের লোকজন। গতকাল ভাইফোঁটার শুভদিনে অলাভজনক সংস্থায় বিশেষভাবে সক্ষম কয়েক জনকে ফোঁটা দিতে যান কোয়েল মল্লিক। তারপরই ঘটল এক ঘটনা।

ভাইফোঁটার দিনে ঐ সকল বিশেষভাবে সক্ষম ভাইদের ফোঁটা দিচ্ছিলেন দিদি কোয়েল মল্লিক। তাদের মধ্যেই ছিল মুর্শিদাবাদের বিশেষভাবে সক্ষম সুজয়। সেই মুহূর্ত ক্যামেরা বন্দি করে রাখেন তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই ভিডিও পৌঁছে যায় মুর্শিদাবাদের সুজয়ের পরিবারের কাছে।

ভিডিওটিতে হঠাৎ করেই বাকিদের মধ্যে নিজেদের ঘরের ছেলেকে দেখতে পান সুজয়ের পরিবার। মিরাকল! বহু বছর আগে হারিয়ে যাওয়া সুজয়কে দেখে আনন্দাশ্রু পরিবারের সদস্যদের চোখে।

কোয়েল জানিয়েছেন, “ভিডিওটা আমি শেয়ার করার পরেই ওর পরিবারের মানুষ ওকে চিনতে পারেন। অনেক বছর বাড়িছাড়া থাকার পর অবশেষে পরিবারের কাছে ফিরে যাবে ও। এই ভাইফোঁটায় এর চেয়ে ভাল উপহার আর কী বা হতে পারে আমার কাছে?” এই দেখে অনেকেই বলছেন, “ভাগ্যে কোয়েল সঙ্গে ছিলেন, কী দুর্দশাই হত তা না হলে!”

আরও পড়ুন : প্রথম দর্শনেই বাজিমাত! প্রত্যেকটি চরিত্রকে জীবন্ত করে তুলেছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র।

প্রসঙ্গত, সম্পর্ক না থাকলেও ভাইফোঁটার দিনটা খুব স্পেশাল কোয়েলের কাছে। মরুদ্যান সেলটারের বিশেষভাবে সক্ষম ভাইদের সঙ্গে ভাইফোঁটা দিয়ে দারুন মুহূর্ত কাটিয়েছেন কোয়েল। নিজের হাতে সেইসব মানুষদের ফোঁটা দেন অভিনেত্রী। সকলের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি।

তবে এদিন তার ভিডিও দেখেই যে কোন এক বিশেষভাবে সক্ষম ভাই, ভ্রাতৃদ্বিতীয়ার এমন শুভক্ষণে তার নিজের পরিবার-পরিজনকে খুঁজে পাবে, তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি কোয়েল।

 

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh