বাংলা সিরিয়াল

উচিত কথা বলার জন্য রত্না হলো পজেটিভ! নেগেটিভ সূর্যের মা লাবণ্য

স্টার জলসার বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে সবথেকে জনপ্রিয় হলো “অনুরাগের ছোঁয়া”। তবে বেশ কিছুদিন ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে বঞ্চিত হচ্ছে এই ধারাবাহিক। যদিও নির্মাতারা একের পর এক টুইস্ট এনে সেই আগের জায়গায় ফিরে যাওয়ার চেষ্টা করছেন এই ধারাবাহিকটিকে নিয়ে। কিন্তু সব প্রচেষ্টাই বোধ হয় ব্যর্থ হচ্ছে বারবার। “অনুরাগের ছোঁয়া”য় দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ। সূর্যর চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্তকে।

“অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকে প্রধান ভিলেন হলো মিশকা। তার জন্যই এবার সূর্য আর দীপাকে আলাদা করে দিলো লাবণ্য। মিশকার পাপাই এসে সূর্যদের বাড়িতে বলে, সূর্য মিশকা আর দীপাকে নিয়ে একই বাড়িতে থাকতে পারবে না। দীপাকে যদি বাড়ি থেকে বের করে দেওয়া না হয়, তাহলে মিশকাকে নিয়ে তিনি এই বাড়ি ছেড়ে চলে যাবেন। বংশধর নাতিকে হারিয়ে ফেলার ভয়ে সূর্য আর দীপাকে আলাদা করার সিদ্ধান্ত নিলেন লাবণ্য।

আইভিএফ পদ্ধতিতে মা হয়েছে মিশকা। আর তার দায় নিতে হচ্ছে দীপাকে তাকে চলে যেতে হচ্ছে সেনগুপ্ত বাড়ি থেকে। অথচ এতদিন ধরে পরিবারের জন্য কতই না স্বার্থপর ত্যাগ করেছে দীপা। আর এখন সেই দীপার সাথে সূর্যর বিচ্ছেদ দুবার ভাবলেন না লাবণ্য।

যেহেতু বাড়ির কেউ তার কথার উপর সেভাবে কিছু বলে না তাই তাকে তেমন করে কিছুই শুনতে হয়নি। সেই জায়গায় দাঁড়িয়ে দীপার সৎ মা রত্না দেবী মুখের ওপর জবাব দিয়ে সকলের মন জিতে নিলেন।

আরও পড়ুন : তুমি আশেপাশে থাকলে একদিন স্লট ও লিড করবে আর নিজের যোগ্য মর্যাদাও পাবে।” বললেন এক ভক্ত।

রত্না দেবী লাবণ্যকে বলেন, তাঁর নাতি হয়েছে বলে নাতির জন্য সব করতে পারে লাবণ্য। দীপার মতন একজন পুত্রবধূ সহ সোনা রূপাকে বাড়িছাড়া করছেন লাবণ্য। স্পষ্ট ভাষায় এদিন রত্না জানিয়ে দিলেন, দীপা আর কোনদিন এই বাড়িতে ফিরবে না। দীপা আর তার মেয়েদের খাওয়ানো পড়ানোর ক্ষমতা তাঁদের আছে।

সৎ মা রত্নার এই মন্তব্যকে সমর্থন করছে দর্শকরা। সকলেই বাহবা দিচ্ছেন তাঁকে। রত্না দেবী তাঁর এই পরিবর্তন আর স্পষ্ট কথা বলার জন্য বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। বিচ্ছেদ যখন হয়েই যাচ্ছে, দীপা কখনো সেনগুপ্ত বাড়িতে ফিরবে না। আর ফেরার প্রশ্নই নেই। মিশকা সেটা হতে দেবেনা। এই কথাও জানান রত্না দেবী।

আরও পড়ুন : “আমারটা গেল না কখনও…”, ডোনাকে নিয়ে আক্ষেপ ঝড়ে পড়লো সৌরভের কথায়

Back to top button

Ad Blocker Detected!

Refresh