বাংলা সিরিয়াল

ছোট পর্দায় শাশুড়ি হয়ে কামব্যাক চুমকি চৌধুরীর! বড় পর্দায় কি কাজ নেই? উঠছে প্রশ্ন

গোটা ৯০ দশক জুড়ে সিনে জগতে রাজত্ব করেছিলেন তিনি। ‘মেজোবউ’, ‘সেজোবউ’ সহ আরও কত হিট ছবি। কথা হচ্ছে টলিউড ইন্ডাস্ট্রিতে একসময় দাপিয়ে অভিনয় করা অভিনেত্রী চুমকি চৌধুরীকে নিয়ে। তাঁর সিনেমা দেখতে টিকিট কেনার চক্করে হলে ভিড় উপচে পড়ত সিনেমা প্রেমীদের। পরিচালক অঞ্জন চৌধুরীর মেয়ে তিনি। তবে সারাজীবন বাবার ছবিতেই হিরোইন হয়ে থেকে গেছেন চুমকি। এবার ফিরছেন ধারাবাহিকে।

এই প্রথমবার নয়, এর আগেও বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন চুমকি চৌধুরী। ষ্টার জলসার ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে হিরো অর্জুনের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এবার ছোট পর্দায় নতুন এক ধারাবাহিককে আবারো প্রত্যাবর্তন করতে চলেছেন চুমকি চৌধুরী। সম্প্রতি “‘দ্বিতীয় বসন্ত” নামক একটি ধারাবাহিক শুরু হতে চলেছে। আর সেখানেই এক আদর্শবান শাশুড়ির ভূমিকায় দেখা যাবে চুমকি চৌধুরীকে।

সান বাংলার আসন্ন সিরিয়াল ‘দ্বিতীয় বসন্ত’। প্রোমো প্রকাশিত হয়েছে এই ধারাবাহিকের। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে যে, ফোনে ছেলেদের ছবি দেখে পছন্দ করেছেন তিনি।

তবে এখানে চুমকি চৌধুরী কোন দজ্জাল বা কুচুটে শাশুড়ি নয়। একেবারে মায়ের মত। তিনি পাত্র খুঁজছেন নিজের বড় কিংবা ছোট মেয়ের জন্য নয়। পাত্র খুঁজছেন নিজের বৌমার জন্য। মোবাইলে ছবি দেখে পাত্র পছন্দ করতে দেখা গেলো তাঁকে।

শাশুড়ি নাকি বৌমার জন্য পাত্র খুঁজছেন? অবাক হলেন তো? আসলে সিরিয়াল অনুযায়ী, চুমকি চৌধুরীর ছেলে দ্বিতীয় বিয়ে করেছে। তাই বৌমারও দ্বিতীয় বিয়ে দিতে চান শাশুড়ি মা। ছেলে যদি দ্বিতীয়বার বিয়ে করে সুখী হতে পারে, তাহলে বৌমা কেন পারবে না? সেই জন্যই বৌমার জন্য পাত্র খুঁজছেন তিনি। ইতিমধ্যেই সিরিয়ালটিকে নিয়ে তুমুল জলঘোলা শুরু হয়েছে। সিরিয়ালের প্লট দারুন পছন্দ হয়েছে দর্শকদের।

আরও পড়ুন : উচিত কথা বলার জন্য রত্না হলো পজেটিভ! নেগেটিভ সূর্যের মা লাবণ্য

Back to top button

Ad Blocker Detected!

Refresh