বাংলা সিরিয়াল

ঘোমটা কালীকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লো কলাকুশলীরা! গৌরী এলো-র শেষ দিনের শ্যুটে অবগপ্রবন সকলেই

শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গৌরী এলো-র পথ চলা শুরু হয়। নভেম্বরেই গৌরী এলো-র শেষ দিনের শ্যুট হয়ে গেলো। টিআরপি তালিকায় বেশ প্রথম দিকেই থাকতো এই সিরিয়াল। দর্শকদের মনের মণিকোঠায় স্থান পেয়েছিল ঘোমটা কালীকে কেন্দ্র করে শুরু হওয়া এই ধারাবাহিক। আধ্যাত্মিকতা আর ভালোবাসার মেলবন্ধনে এই ধারাবাহিকের প্লট সাজানো হয়।

গত জুন মাসে জুন মাস ‘অনুরাগের ছোঁয়া’ আর ‘জগদ্ধাত্রী’র জায়গা ছিনিয়ে নেয় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। গৌরী-র স্লট পরিবর্তন করা হয়। জি বাংলা প্রোডাকশনের ফুলকি সিরিয়ালটিকে দেওয়া হয় প্রাইম টাইম। তাই সরে যায় গৌরী। স্টার জলসার রামপ্রসাদের বিপরীতে ছিল এই ধারাবাহিক। আবার, অক্টোবরে গৌরী এলো ধারাবাহিককে সরিয়ে রাতের স্লটে দেওয়া হয়।

গৌরী এলো বিকেলের স্লটে স্টার জলসার তোমাদের রানী ধারাবাহিকের বিপরীতে দেওয়া হয়। যদিও নিউএজ লাভস্টোরির সঙ্গে টেক্কা দিতে পারেনি গৌরী। এবার অক্টোবরে সেই জায়গা ছিনিয়ে নেয় ইচ্ছে পুতুল। সপ্তাহে ৭ দিনই এই ময়ূরী-নীল-মেঘের কেমিস্ট্রি দেখতে চাইছিল দর্শকরা। ফলে রাত ১০টার স্লটে পাঠিয়ে দেওয়া হয় গৌরী এলো ধারাবাহিককে।

নভেম্বরেই গৌরী এলো ধারাবাহিক শেষ হতে চলেছে। শুটিংয়ের শেষ দিয়ে চোখে জল ধারাবাহিকের কলাকুশলীদের। ঘোমটা কালীকে জড়িয়ে ধরে হাউহাউ করে কাঁদলেন গৌরী ওরফে মোহনা মাইতি। সামলানো যাচ্ছিল না তাকে। সহ-অভিনেত্রীকে জড়িয়ে ধরে শান্ত করছিলেন ইশান ওরফে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়।

ধারাবাহিকের শিশু শিল্পীরাও চোখের জলে ভাসলেন। গৌরী-র মেয়ের ভূমিকায় ঋষিতা ও ভীষণ কাঁদছিল এদিন।

 

 

View this post on Instagram

 

A post shared by mohana_maiti (@mohana_love_124)

ইনস্টায় গোটা টিমের সঙ্গে ছবি পোস্ট করেন মোহনা। ক্যাপশনে লিখেছেন, “আজ ১বছর ৯মাস এর সফর শেষ হল।। প্রথম দিনের কথা খুব মনে পড়ে। ভয়ে আমার হাত পা ঠান্ডা হয়ে যাচ্ছিল, ভাবছিলাম কীভাবে করব, কীভাবে সংলাপ বলব, যদি ভুল হয় বকা দেন স্যার। কিন্তু সেদিন আমি পেরেছিলাম সবাই মনোবল দিয়েছিল বলে”।

তিনি আরোও লেখেন, “সবাই কে খুবই মিস করবো, ফ্লোর এর প্রত্যেকটা মানুষ অনেক স্নেহ করেছেন অনেক ভালোবেসেছেন। আর যাকে ছাড়া আমার এই সফর সফল হত না তিনি হলেন মা ঘোমটাকালী। ওঁর আশীর্বাদ ছিল বলেই সম্ভব হয়েছে, খুব মিস করব মা তোমাকে। হয়তো তোমাকে আর রোজ দেখতে পাবো না কিন্তু তুমি আমার মনে সারাজীবন থেকে যাবে”।

আরও পড়ুন : ছোট পর্দায় শাশুড়ি হয়ে কামব্যাক চুমকি চৌধুরীর! বড় পর্দায় কি কাজ নেই? উঠছে প্রশ্ন

Back to top button

Ad Blocker Detected!

Refresh