বাংলা সিরিয়াল

“আমারটা গেল না কখনও…”, ডোনাকে নিয়ে আক্ষেপ ঝড়ে পড়লো সৌরভের কথায়

১৭ নভেম্বর শুনছে দেখা গিয়েছিল কার কাছে কই মনের কথা ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের। দাদার সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন তারা। ধারাবাহিকের যে সকল অভিনেতা অভিনেত্রীরা যে চরিত্রে অভিনয় করেন, সেই চরিত্রে অভিনয় করে দেখালেন দাদাগিরির মঞ্চে। তারই মাঝে ডোনাকে নিয়ে এক গোপন কথা সকলের সামনে প্রকাশ করে ফেললেন দাদা সৌরভ গাঙ্গুলী। কিন্তু কি সে গোপন কথা?

শিমুল এদিন তাঁর শাশুড়ি আর বন্ধুদের নিয়ে দাদাগিরির মঞ্চে খেলতে এসেছিল। মানালি সহ অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা নিজেদের নানান অভিজ্ঞতার কথা শেয়ার করেন দাদার সঙ্গে। ধারাবাহিকের গল্প নিয়েও কথা ওঠে। শিমুলের শাশুড়ি ওরফে মধুবালা নিজের চরিত্র অনুযায়ী অ্যাকটিং করে বলেন, তাঁর বউমা একবার তাঁর উপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছিল। এই শুনে হাসতে হাসতে সৌরভ বলেন, “কই আমারটা গেল না তো কখনও”।

আসলে সৌরভ বোঝাতে চাইলেন যে, তাঁর স্ত্রী ডোনা গাঙ্গুলী কোনদিনও রাগ করে বাপের বাড়ি চলে যান নি। দাদার মুখে এই কথা শুনে সকলেই হেসে ওঠে। মজার ছলে দাদার এই কথা মনে ধরেছে সকলের। জি বাংলার পক্ষ থেকে সেই ভিডিও পোস্ট করতেই একজন ব্যক্তি কমেন্ট সেকশনে লেখেন, “কেন দাদা বৌদি চলে গেলে ভালো হতো বুঝি”। অন্য একজন লেখেন, “আজকেও বেঙ্গল টপার শিমুল-মধুবালার দ্বৈরথ, দারুণ লাগছে।”

প্রসঙ্গত প্রত্যেক সপ্তাহে শুক্র এবং শনিবার রাত ন’টা থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় দাদাগিরি। প্রত্যেকবারের মতো এই রিয়েলিটি শো এর হোস্ট হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। “জগদ্ধাত্রী”, “নিম ফুলের মধু” এই সকল ধারাবাহিকের পর, এবার দাদাগিরির মঞ্চে খেলতে এসেছিল “কার কাছে কই মনের কথা” ধারাবাহিক পরিবার। গল্পে আড্ডায় জমে উঠেছিল দাদাগিরির মঞ্চ।

আরও পড়ুন : তুমি আশেপাশে থাকলে একদিন স্লট ও লিড করবে আর নিজের যোগ্য মর্যাদাও পাবে।” বললেন এক ভক্ত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh